সন্তানের লাশ নিয়ে বাড়ি ফেরার পথে মায়ের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, বরগুনা

ছবি : বণিক বার্তা

বরগুনায় সন্তানের লাশ নিয়ে বাড়ি ফেরা হলো না মা মাকসুদা বেগমের। পথের মধ্যে সড়ক দুর্ঘটনায় তিনি নিজেই পাড়ি দিলেন না ফেরার পথে। রোববার (৩০ জুন) সকাল ৬ টার দিকে আমতলী মহাসড়কের ডাক্তার বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় মাকসুদা বেগম ছাড়াও মোটরসাইকেল চালক রুবেল সিকদারেরও (৩৫) মৃত্যু হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ভোরে লিভারের সমস্যাজনিত রোগে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান আলম হাওলাদার। এরপর লাশবাহী অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে নিজ বাড়ি পটুয়াখালীর কলাপাড়ার গন্ডাবাড়ি এলাকায় যাচ্ছিলেন মা মাকসুদা বেগম। পথে আমতলীর ডাক্তারবাড়ি এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সযাত্রী মা মাকসুদা বেগম এবং মোটরসাইকেল চালক রুবেল সিকদার মারা যান। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে স্থানীয়রা। এ সময় আহত হয়েছেন আরো একজন। 

এ ব্যাপারে আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, দুর্ঘটনার তথ্য পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে । এতে দুজন নিহত হয়েছে আর একজন গুরুতর আহত হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন