ভারতে অফিস উদ্বোধন করল শপ আপ

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

ভারতের বেঙ্গালোরে টেক অ্যান্ড ইনোভেশন সেন্টার উদ্বোধন করেছে দেশীয় স্টার্টআপ প্রতিষ্ঠান শপ আপ। গত মার্চে দুই দেশের পক্ষ থেকে অনুমোদন পাওয়ার পর এ অফিস উদ্বোধন করা হয়। শপ আপের পক্ষ থেকে পাঠানো এ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্টার্টআপ প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, শপ আপের এই সম্প্রসারণ প্রতিষ্ঠানটির জন্য একটি মাইলফলক হিসেবে কাজ করবে। প্রাচ্যের সিলিকন ভ্যালি হিসেবে খ্যাত ব্যাঙ্গালোরে এ প্রতিষ্ঠানের যাত্রা এখানকার সুযোগ-সুবিধা গ্রহণের সুযোগ করে দেবে। একইসঙ্গে বৈশ্বিক প্রযুক্তির সম্প্রসারণ এবং নতুন প্রযুক্তি খাপ খাওয়ানোর চর্চার সুযোগ পাবে। শপ আপের এ কেন্দ্র প্রযুক্তি এবং মানব পুঁজিতে বিনিয়োগের প্রতিশ্রুতিরই একটি অংশ। বেঙ্গালোরের প্রযুক্তি ইকোসিস্টেমের মাধ্যমে শপ আপ সাশ্রয়ী, বিটুবি খাদ্য সরবরাহ চেইন নির্মাণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিষ্ঠানটির ব্যাঙ্গালোর অফিসে একশরও বেশি প্রকৌশলী, ডাটা সাইন্টিস্ট, প্রোডাক্ট ম্যানেজার কাজ করছে। যাদের ইতোমধ্যে ওয়ালমার্ট, গোজেক, ইনফোসিস, উবার, মিন্ট্রা, ভোগোর মতো খ্যাতিমান প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। এরই মধ্যে শপআপের সিটিও (চীফ টেকনোলজি অফিসার) হিসেবে কাজ করছেন নবনীতা কৃষ্ণা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন