সবার শেষে বিশ্বকাপের দল ঘোষণা করল পাকিস্তান

ক্রীড়া ডেস্ক

ছবি: আইসিসি

আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে সবার শেষে আজ শুক্রবার দল ঘোষণা করল পাকিস্তান। বাবর আজমের নেতৃত্বে শক্তিশালী স্কোয়াড নিয়ে বিশ্বকাপ মিশনে নামছে সাবেক বিশ্বজয়ীরা।

 

প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবেন আবরার আহমেদ, আজম খান, মোহাম্মদ আব্বাস, সাইম আইয়ুব ও উসমান খান। বাদ পড়েছেন অভিজ্ঞ পেসার হাসান আলী।

 

পাকিস্তানের জন্য সুখবর হলো পেসার হারিস রউফের ফেরা। চোটে পড়ায় জানুয়ারির পর তিনি আর জাতীয় দলের হয়ে খেলেননি।

 

পিসিবি এক বিবৃতিতে দল নিয়ে বলেছে, ‘তরুণ ও অভিজ্ঞদের মিশেলে দারুণ ভারসাম্যপূর্ণ এই দলটিতে রয়েছে অবিশ্বাস্য মেধাবী সব খেলোয়াড়। এই খেলোয়াড়রা বেশ কিছুদিন ধরেই একসঙ্গে খেলে আসছে এবং আগামী মাসের বিশ্বকাপের দলটিকে বেশ প্রস্তুত মনে হচ্ছে।’

 

এতে আরো বলা হয়, ‘হারিস রউফ পুরোপুরি ফিট এবং নেটে বলও করছে। আশাকরি বিশ্বকাপে সে অন্য স্ট্রাইক বোলারদের সঙ্গে সে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

 

‘এ’ গ্রুপে ভারত, আয়ারল্যান্ড, কানাডার ও যুক্তরাষ্ট্রের সঙ্গে খেলবে পাকিস্তান। ৬ জুন ডালাসে তাদের প্রথম প্রতিপক্ষ পাকিস্তান।

 

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), আজম খান, ফখর জামান, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুব, উসমান খান, আবরার আহমেদ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হারিস রউফ, মোহাম্মদ আমির, নাসিম শাহ, আব্বাস আফ্রিদি, শাহিন শাহ আফ্রিদি। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন