বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি

বণিক বার্তা ডেস্ক

ফেনীর রামপুরে গতকাল দুর্ঘটনাকবলিত নছিমন উদ্ধার করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছবি: নিজস্ব আলোকচিত্রী

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। গতকাল বিভিন্ন সময় ও আগের দিন রাতে ফেনী, নারায়ণগঞ্জ, ভোলা ও লক্ষ্মীপুরে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

ফেনী: জেলার রামপুরে নসিমন উল্টে জাকির হোসেন (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আটজন। গতকাল দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। জাকির দিনাজপুরের চিরিরবন্দর থানার ইউসুফপুর ইউনিয়নের বাসিন্দা।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক রুহুল মহসিন সুজন জানান, আহতদের মধ্যে তিনজন হাসপাতালে ভর্তি আছেন। জাহাঙ্গীর ও রশিদ নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার লক্ষ্মণখোলার মাদ্রাসা রোডে দুটি ট্রাকের সংঘর্ষে মো. এরশাদ (৫৫) নামে এক হেলপার নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বন্দর থানার ওসি গোলাম মোস্তফা।

ভোলা: চরফ্যাশনে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলিচাপায় মো. ইসমাইল (৭) নামে মাদ্রাসার এক ছাত্র নিহত হয়েছে। গতকাল বিকালে উপজেলার পশ্চিম এওয়াজপুর দারুল উলুম হোসাইনিয়া মাদ্রাসার পূর্ব পাশের পাকা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল এওয়াজপুর ৩ নম্বর ওয়ার্ডের মো. শফিউদ্দিনের ছেলে। সে রওজাতুল উলুম মডেল মাদ্রাসার প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

লক্ষ্মীপুর: পিকআপের ধাক্কায় লক্ষ্মীপুরে সিরাজুল ইসলাম সিরাজ (৪২) নামে এক বিপণন কর্মকর্তা নিহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজ সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালীরচর গ্রামের নুরুল আমিন ড্রাইভারের ছেলে। তিনি সোলার গ্রুপ ও ব্লিং গ্রুপের বিপণন কর্মকর্তা ছিলেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কমলনগর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সিরাজ। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ মোটরসাইকেলকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন