কনকা ও হাইকোর ক্যাম্পেইন, ঘষা দিলেই গোল্ড অফার শুরু

ছবি: সংগৃহীত

বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড কনকা ও হাইকো মাসব্যাপী খুচরা ও পাইকারি ক্রেতাদের জন্য প্রমোশনাল ক্যাম্পেইন শুরু করেছে। আসন্ন পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে ইলেক্ট্রো মার্ট গ্রুপ এই ক্যাম্পেইন হাতে নিয়েছে। এতে ক্রেতারা কনকা ও হাইকো ব্র্যান্ডের ফ্রিজ, এলইডি টিভি, ওভেন ও ওয়াশিং মেশিন পণ্য কিনলে পাবেন একটি স্ক্যাচ কার্ড যা ঘষে তারা জিতে নিতে পারেন স্বর্ণালংকার অথবা কনকার এলইডি টিভিসহ অসংখ্য আকর্ষণীয় পুরস্কার । এছাড়া পার্টনার এবং ডিলারদের জন্য থাকছে মোট উত্তোলনের ওপর বিশেষ ছাড় এবং বিদেশ ভ্রমণের সুযোগ।

আজ বুধবার (১৫ মে) ঢাকায় অনুষ্ঠিত একটি পাঁচ তারকা হোটেলে কনকা ও হাইকোর এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয়া হয়।

সম্মেলনের শুরুতে গ্রুপের ডিএমডি নুরুল আফছার বলেন, দুই দশকেরও বেশি সময় ধরে বিশ্বসেরা কনকা ব্র্যান্ড ইলেক্ট্রনিক ও হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী দেশের গ্রাহকদের আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে দাড়িয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে এখন কনকা ব্যান্ডের ইলেকট্রনিক্স সামগ্রী ব্যবহৃত হচ্ছে। যার সকল কৃতিত্ব আমাদের পার্টনার, শুভানুধ্যারী, ক্রেতা, ভোক্তা এবং তাদের অকৃত্রিম ভালোবাসা ও আস্থা।

তিনি আরো জানান শিগগিরই বাজারে আসছে গ্রী ব্র্যান্ড রেফ্রিজারেটর ও ফ্রিজারের নতুন সংযোজন । এছাড়াও কনকা নতুন ফিচার সমৃদ্ধ আইসক্রিম ফ্রিজার, শোকেস ফ্রিজার, নো-ফ্রস্ট রেফ্রিজারেটর ও ফ্রিজার বাজারে সংযোজন হবে শিগগিরই।

সম্মেলনে বিশ্বের সর্বাধিক দেশে সমাদৃত কনকা'র পণ্য নিয়ে বিশেষ আলোচনা হয়। বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড কনকা রেফ্রিজারেটর ও ফ্রিজার, সিলিং ফ্যান এখন সম্পূর্ণ বাংলাদেশে উৎপাদন হচ্ছে। কনকা ইলেকট্রনিক্স পণ্যসমূহের বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে প্রতিটি পণ্য দেশীয় পরিবেশ, ব্যবহারকারীদের জন্য স্বাছন্দ্যময়তা, সাশ্রয়ী মূল্য, সর্বোন্তম ব্যবহার এবং গ্রাহকদের চাহিদা ও

মননশীলতার সাথে মানানসই করে ডিজাইন করা এবং বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির সন্বন্বয়ে তৈরি  কনকা রেফ্রিজারেটর ও ফিজার পণ্যের বিশেষ বৈশিষ্ট্য ও সর্বাধুনিক প্রযুক্তির সন্ধন্বয় একে এনে দিয়েছে খ্যাতি ও বিশেষ সুনাম এবং অন্যান্য ফ্রিজ থেকে আলাদা করেছে। যেমন ব্লু-জোন আ্যান্ড ভিটামিন ফ্রেশ টেকনোলজি, ফেস-আপ ফোমিং টেকনোলজি, অ্যাক্টিভ কার্বন ডিয়োডোরাইজার, টেকনোলজি ফ্রিজার ও রেফ্রিজারেটরে ব্যবহার করা যায়। কনকার অ্যাক্টিভেটেড কার্বন ডিওডোরাইজার মূলত যে কাজটি করে তা

হচ্ছে ব্যাকটেরিয়াকে ৯৯.৯% পর্যন্ত ডিঅ্যাকটিভ করে খাবারের গুণগত মান ঠিক রাখে । ফলে এক খাবারের গন্ধ আরেক খাবারে যায় না। খাবার ভালো থাকে দীর্ঘদিন । কনকা ফ্রিজে ওয়াইডেস্ট ও ডিপেস্ট ডিজাইন করেছে, যার সুবাদে ফ্রিজের ভেতরের জায়গা নিয়ে চিন্তা করার সুযোগ নেই। মাছ, মাংস, সবজি, ফল যেটাই কিনুন, সব বাজার একসাথে স্টোর করা সম্ভব। কনকা ফ্রিজে ১০০% ফুড গ্রেডেড প্লাস্টিক ব্যবহার করা হয় । যেহেতু ফ্রিজে মূলত খাবারই রাখা হয় তাই খাবারের বৈশিষ্ট্য, গুণাগুণ এবং স্বাস্থ্যসুবিধা বা হেলথ বেনিফিট ধরে রাখতে এই ধরনের প্লাস্টিক ব্যবহৃত হয় । বাড়তি বিদ্যুৎ বিলের কথা মাথায় রেখে কনকা ফ্রিজে ইনভার্টার টেকনোলজি যুক্ত করা হয়েছে, যাতে করে ফ্রিজের দীর্ঘস্থায়িত বাড়ে । পাশাপাশি বিদ্যুৎ বিলেরও সাশ্রয় করে।

 

এছাড়া কনকা ব্র্যান্ড হোম অ্যাপ্লায়ে্স পণ্য এলইডি টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, মিক্সার গ্রাইন্ডার, পণ্যের কিছু যন্ত্রাংশ আমদানি করে উৎপাদন করা হয় ।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক মোহাম্মদ সাজ্জাদ-উন-নেওয়াজ, নুরুল আজিম সানি, বিক্রয় ও বিপণন জিএম মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার জুলহাক হোসাইনসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন