নারায়ণগঞ্জে কাপড়ের মার্কেটে আগুন, ক্ষতি ৮ লাখ টাকা

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেট এলাকার রেলওয়ে সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিস স্টেশনের ২টি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে তিনটি কাপড়ের দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিস বলছে আগুনে ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) দিবাগত রাত পৌনে ১২টায় আগুনের এ ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, রেলওয়ে সুপার মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে তিনটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান বলেন, আগুনে ওমর ফারুক ফেব্রিক্স, সোহেল ট্রেডার্স ও আনিস ফেব্রিক্স নামের তিনটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে সেমিপাকা তিন দোকানে বিভিন্ন ধরনের ফেব্রিক্সের তৈরি কাপড়, মেশিন ও গোডাউন পুড়ে যাওয়ায় আনুমানিক ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। অগ্ণিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন