রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ডিএমডি পদে ৮ জনের পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক

ছবি: বণিক বার্তা

রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ডিএমডি পদে ৮ জনকে পদোন্নতি দেয়া হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এক প্রজ্ঞাপনে এই তথ্য জানিয়েছে। তাদের মহাব্যবস্থাপক থেকে উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি দেয়া হয়েছে।পদোন্নতির পর প্রত্যেককে নিজ ব্যাংকেই পদায়ন করা হয়েছে।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন প্রবাসী কল্যাণ ব্যাংকের মহাব্যবস্থাপক নূর আলম সরদার, অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক আবুল বাশার, অগ্রণী ব্যাংকের অগ্রণী মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ, রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক ফয়েজ আলম, সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক আবু সাঈদ, রুপালী ব্যাংক মহাব্যবস্থাপক হারুনুর রশীদ, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের মহাব্যবস্থাপক পরিতোষ সরকার ও জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক নুরুল ইসলাম মজুমদার।

প্রজ্ঞাপনে বলা হয়, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের পদোন্নতি প্রদানের অব্যবহিত পূর্বের কর্মস্থলে (ইনসিটু) পদায়ন করা হলো। রাষ্ট্রমালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক, বিশেষায়িত ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানসমূহের ব্যবস্থাপনা পরিচালক, উপব্যবস্থাপনা পরিচালক ও মহাব্যবস্থাপক পদে নিয়োগ, পদোন্নতি ও পদায়ন নীতিমালা-২০২৩ ও সরকার কর্তৃক সময়ে সময়ে জারিকৃত নীতিমালা/প্রজ্ঞাপন দ্বারা পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের চাকরি নিয়ন্ত্রিত ও পরিচালিত হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন