সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’

ফিচার প্রতিবেদক

ছবি: সিএমভি

টেলিভিশন নাটকে নিয়মিত ফারহান আহমেদ জোভান। সেই সঙ্গে সাফা কবিরও নিয়মিত অভিনয় করছেন। এবার এ জুটি অভিনয় করছেন নতুন একটি নাটকে। ঈদ উপলক্ষে আসছে নাটকটি। সম্প্রতি তারা শেষ করেছেন অনন্ত প্রেমের শুটিং। ঈদে সিএমভির ব্যানারে আসছে বিশেষ এ নাটক। এটি রচনা করেছেন মহিদুল মহিম, পরিচালনাও করেছেন তিনি।

নাটকের গল্প নিয়ে নির্মাতা জানান, এ গল্পের নায়ক জিসান। সাধারণ এক ছেলে। কক্সবাজারে নিজের দোকানে বসে কেক তৈরি ও বিক্রি করে। ছোটবেলায় জিসানের মা মারা যায়। তার মা-ও খুব ভালো কেক তৈরি করতেন। তাই মায়ের স্মৃতি ধরে রাখতেই জিসান কেকের বিজনেস করার সিদ্ধান্ত নেয়।

এদিকে গল্পের নায়িকা স্নেহা। জিসানের কেক রেস্টুরেন্টে আসে। স্নেহার শখ ছবি তোলা। খুব সুন্দর পোশাক পরে সাজানো রেস্টুরেন্টে জিসানকে কেক বানাতে দেখে মুগ্ধ হয়ে ছবি তোলে স্নেহা। আর সুন্দরী স্নেহার দিকে তাকিয়ে মুগ্ধ হয়ে যায় জিসান।

নাটকের প্রেক্ষাপট নিয়ে নির্মাতা বলেন, ‘বুঝতেই পারছেন, গল্পের এ পর্যায়ে জিসান-স্নেহা প্রেমে হাবুডুবু খেতে শুরু করে। গল্পটা মূলত শুরু হয় এখান থেকে। ক্রমে জড়ায় পারিবারিক জটিলতায়। শেষটা জানতে হবে ঈদ উৎসবে নাটকটি দেখে।’

জোভান ও সাফা কবির উভয়েরই দর্শক ও ভক্তরা তাদের নাটকের জন্য উন্মুখ থাকে। প্রতিবারের মতো এবারো উভয়েই বেশকিছু নাটকে অভিনয় করছেন। তবে এর মধ্যে অনন্ত প্রেম দর্শকের মন ছুঁয়ে যাবে বলে মনে করছেন নির্মাতারা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন