সিলেট ওসমানী হাসপাতাল

চুরির অপবাদ দিয়ে নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, সিলেট

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনে কাজ করা এক শ্রমিককে চুরির অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সকাল ৯টার দিকে ঘটনা ঘটে। ঘটনায় সংশ্লিষ্ট থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। এছাড়া পা বাঁধা অবস্থায় আরো এক শ্রমিককে উদ্ধার করা হয়েছে।

নিহত নির্মাণ শ্রমিকের নাম নয়ন (২০) তিনি বিশ্বনাথ থানার বাসিন্দা। আহত আরেক শ্রমিকের নাম আইয়ুব আলী (২৬) তিনি রংপুরের বাসিন্দা ওসমানী হাসপাতালে নির্মাণাধীন ভবনে শ্রমিক হিসেবে কর্মরত।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ জানান, ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন দিনাজপুরের রুবেল (৩২), কুড়িগ্রামের আমিনুল ইসলাম, আয়নাল সাবান আলী। তারা সবাই হাসপাতালের নির্মাণাধীন ভবনের দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠানে কর্মরত।

প্রত্যক্ষদর্শী শ্রমিক ফজলুল হক জানান, গতকাল সকাল সাড়ে ৬টার দিকে আমাদের দুজন শ্রমিক নয়ন আইয়ুব আলীকে লাখ ৩৭ হাজার টাকা চারটি সেলফোন চুরির অভিযোগে একটি রুমে নিয়ে ব্যাপক মারধর করেন ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন। পরে আহতাবস্থায় সকাল সোয়া ৯টার দিকে নয়নকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন