বাবা-মা ও মেয়েসহ চার জেলায় সড়কে নিহত ৮

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ঠাকুরগাঁওয়ে বাবা-মা মেয়েসহ একই পরিবারের তিনজন, চাঁদপুরের মতলবে তিনজন এবং সুনামগঞ্জের ছাতক ময়মনসিংহের ভালুকায় দুজনসহ মোট আটজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

ঠাকুরগাঁও: বাসের ধাক্কায় ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল আরোহী বাবা-মা মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বিলডাঙ্গী এলাকায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের মাসুদুর রহমান (৫৫), তার স্ত্রী রহিমা বেগম (৪৫) মেয়ে মেহের নেগার সিমি (১৪)

স্থানীয় সূত্রে জানা যায়, মাদ্রাসার বার্ষিক পরীক্ষা শুরু হওয়ায় মেয়ে সিমিকে নিয়ে গতকাল সকালে মাসুদুর রহমান তার স্ত্রী রহিমা বেগম মথুরাপুর থেকে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর মাদ্রাসার উদ্দেশে রাওনা দেন। বিলডাঙ্গী এলাকায় মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় হানিফ পরিবহনের একটি বাস। সময় ঘটনাস্থলেই নিহত হন মা রহিমা বেগম। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় বাবা মেয়েকে হাসপাতালে নিয়ে গেলে এক ঘণ্টার ব্যবধানে প্রথমে মেয়ে পরে বাবার মৃত্যু হয়।

হাসপাতালে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন তথ্য নিশ্চিত করে জানান, ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুর: জেলার মতলব উত্তর উপজেলায় ট্রলি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শনিবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার খাগুরিয়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহী শান্ত মিয়াজী (২৫) মো. রাশেদ (২৪) এবং  ট্রলি চালকের সহকারী সেলিম মিয়া নিহত হন।

জানা গিয়েছে, শনিবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার বেলতলী থেকে শান্ত মিয়াজী, রাশেদ তানভীর নামের তিন যুবক মোটরসাইকেলযোগে উপজেলার খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। পথে খাগুরিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রলির সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেল আরোহী রাশেদ ঘটনাস্থলেই মারা যান। আহত শান্ত মিয়াজী সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সিলেট: সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুস সালাম নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অন্য আরোহী। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম পল্লী সঞ্চয় ব্যাংক ছাতক উপজেলা শাখায় কর্মরত। তার বাড়ি ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের বড়কাপন গ্রামে। আব্দুস সালাম জাউয়া বাজার কলেজের অর্থনীতির খণ্ডকালীন প্রভাষকও ছিলেন।

জাউয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনি শঙ্কর ভৌমিক জানান, আব্দুস সালাম মোটরসাইকেলযোগে কর্মস্থলে ছাতক যাচ্ছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন তার ভাতিজা। সিলেট সুনামগঞ্জ সড়কের গোবন্দিগঞ্জ পয়েন্টসংলগ্ন বুরাইগাঁও নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুস সালাম।

ছাতক থানার ওসি মোহাম্মদ মাহবুবুর রহমান  দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

ভালুকা: ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছলে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লাগায় নবী হোসেন (২৬) নামে একজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে মহাসড়কে উপজেলার ভরাডোবা এসএনএস সিএনজি স্টেশনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকালে উপজেলার ভরাডোবা এসএনএস সিএনজি স্টেশনের সামনে রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়েছিল। সময় ময়মনসিংহগামী একটি অটোরিকশা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রী ফুলবাড়িয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের মোস্তফার ছেলে নবী হোসেন ঘটনাস্থলেই মারা যান। সময় মাহফুজসহ অন্য দুই যাত্রী গুরুতর আহত হন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন