হাসনার জন্য মিমের অপেক্ষা

ফিচার প্রতিবেদক

বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা পরাণ। সিনেমাটি মুক্তির তিন মাস হয়ে গেলেও এখনো প্রেক্ষাগৃহে চলছে। রায়হান রাফী পরিচালিত পরাণের অন্যান্য চরিত্রে অভিনয় করেছিলেন মিম এবং তার বিপরীতে শরিফুল রাজ ইয়াশ রোহান। ২৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে মিমের নতুন সিনেমা দামাল। এটিও পরিচালনা করেছেন রায়হান রাফী। দামালে ফের দেখা যাবে মিম-রাজ জুটিকে। সিনেমাটির ট্রেলার গান এরই মধ্যে প্রকাশ পেয়েছে এবং দর্শকের বেশ প্রশংসাও পাচ্ছে।

আসন্ন সিনেমা নিয়ে বিদ্যা সিনহা মিম বলেন, দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। তারা পরাণকে ভালোবেসেছে আর এখনো সিনেমাটি দেখতে যাচ্ছে। দর্শকের কাছে আমার বিশেষ অনুরোধ হলে গিয়ে দামাল সিনেমাটি দেখার জন্য। আমার বিশ্বাস সিনেমার গল্প, গান আর শিল্পীদের অভিনয় দর্শক দারুণভাবে উপভোগ করবে। সিনেমায় আমি হাসনা চরিত্রে অভিনয় করেছি। গ্রামের সহজ, সরল চঞ্চলা এক তরুণী হাসনা। চরিত্রে সবার ভালোবাসায় মুগ্ধ হওয়ার অপেক্ষায় আছি। পরাণ যেভাবে দর্শকের ভালোবাসায় একটি ব্যবসাসফল সিনেমায় পরিণত হয়েছে, দামাল তার চেয়েও বেশি সফল হবে বলে আশা করি।

মুক্তিযুদ্ধের সময়কার স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প নিয়ে সিনেমা। দলটি খেলার অর্থ সংগ্রহ করে তুলে দিয়েছিল মুক্তিবাহিনীর হাতে। দলের সদস্যরা মুক্তিযোদ্ধার পাশাপাশি দেশের স্বাধীনতার ইতিহাসে অবদান রেখেছে। ইতিহাসের অংশটুকু দেখা যাবে দামালে, এছাড়া উঠে আসবে অজানা ইতিহাস। ইমপ্রেস টেলিফিল্ম লি. চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফী। দামালে বিদ্যা সিনহা মিম শরিফুল রাজের সঙ্গে দেখা মিলবে রাশেদ অপু, শাহনাজ সুমি, সামিয়া অথৈসহ একঝাঁক তারকার। আগামী সপ্তাহে এর মুক্তি উপলক্ষে বর্তমানে দামাল টিম প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন