১০ বছর পর বড় পর্দায় ফিরছেন দারশিল

ফিচার ডেস্ক

ইশান অবস্তি। ২০০৭ সালে আমির খানের তারে জমিন পার সিনেমার চরিত্র মন কেড়ে নিয়েছিল অনেকের। একইভাবে সবাই চিনেছিল চরিত্রটিতে অভিনয় করা দারশিল সাফারিকেও। স্পেশাল চাইল্ডের চরিত্রে দারশিলের অভিনয় মন ছুঁয়েছিল বহু দর্শকের। আমির খানের সঙ্গে তার অভিনয় দেখে বলিউড ভেবেছিল শিশুশিল্পী হিসেবে এত ভালো করা দারশিল হয়তো এবার নিয়মিত অভিনয় করবেন। দারশিল বেশকিছু সিনেমায় অভিনয়ও করেছিলেন। তারে জমিন পারের মতো ততটা সাড়া ফেলেনি সিনেমাগুলো। তবে দারশিলের অভিনয় আগের মতোই নজর কেড়েছিল। কিন্তু ২০১২ সালের পর বড় পর্দায় ফেরেননি দারশিল। কিছু টিভি সিরিজ ছোট পর্দায় অভিনয় করেছেন অবশ্য। শেষ পর্যন্ত ১০ বছর পর আবার বলিউডের পর্দায় ফিরছেন দারশিল। তবে এবার আর সেই ছোট্টটি হয়ে নয়, বরং প্রাপ্তবয়স্কের চরিত্রে।

বর্তমানে দারশিলের বয়স ২৫। সিনেমা থেকে বিরতি নেয়ার কারণ উল্লেখ করে তিনি জানান, বাবাকে বলেছিলাম আমি কলেজ জীবন উপভোগ করতে চাই। কেননা আমার স্কুলজীবন কিছুটা হালকাভাবে কেটেছিল। ফোর্থ স্ট্যান্ডার্ড থেকে শুটিং করছি আমি। তার অর্থ এই নয় যে আমি শুটিং উপভোগ করতাম না, কিন্তু কলেজের জন্য লোভ হচ্ছিল। কলেজ জীবনের অভিজ্ঞতা নিতে ইচ্ছে করছিল।

সর্বশেষ একটি ডান্স রিয়ালিটি শোতে দেখা যায় দারশিলকে। ২০১২ সালের নাটক মিডনাইট চিলড্রেনেও অভিনয় করেন তিনি। শিগগিরই তাকে দেখা যাবে নবাগত পরিচালক গৌরভ খাতির থ্রিলার তিব্বাতে। সিনেমায় তার সঙ্গে আরো থাকবেন আধা শর্মা সোনালী কুলকার্নিকে। তাছাড়া আরেকটি সিনেমার শুটিং করছেন দারশিল। মুক্ত নামের সেই সিনেমায় তিনি মানসিক সমস্যায় আক্রান্তের চরিত্রে অভিনয় করবেন।

মজার ব্যাপার হলো দারশিলের প্রথম সিনেমাতেও মানসিক স্বাস্থ্য নিয়েই কাজ করা হয়েছিল। দারশিল বলেন, আমার বয়সী যারাই কাজ করছে তারা কলেজ বা শিক্ষার্থীর মতো কোনো চরিত্রে কাজ করছে। কাজটা সেদিক থেকে হবে পুরোই ব্যতিক্রম।

 

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন