উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকি দেয়ায় যশোরে মামলা

বণিক বার্তা প্রতিনিধি, যশোর

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে মামলা হয়েছে। গতকাল কোতোয়ালি থানায় আটজনের নাম উল্লেখ করে তিনি মামলা করেন। মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী শহরের খালধার রোড এলাকার বাসিন্দা।

অভিযুক্তরা হলেন সংসদ সদস্য শাহীন চাকলাদারের চাচাতো ভাই কাজীপাড়া এলাকার তৌহিদ চাকলাদার ফন্টু, লোন অফিসপাড়ার আশিকুর রহমান বাঁধন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজীপাড়া তেঁতুলতলা এলাকার রওশন ইকবাল শাহী, কাজীপাড়ার কাঁঠালতলা এলাকার বাবুল, রেলগেট তেঁতুলতলা এলাকার বাসিন্দা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আহমিদ হুদা বিজয়, কাঁঠালতলা বটতলা এলাকার তাপস, কাজীপাড়া মনিকতলা এলাকার নুরনবী এবং ছাত্রলীগের শহর শাখার আহ্বায়ক মেহেদী হাসান রনি। 

মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী অভিযোগপত্রে উল্লেখ করেছেন, আসামিদের সঙ্গে তার রাজনৈতিক পূর্ববিরোধ আছে। আসামি তৌহিদ চাকলাদার ফন্টু একটি হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যশোর- আসনের সংসদ সদস্য, শাহীন চাকলাদারের চাচাতো ভাই হওয়ার সুবাদে নানা রকম সন্ত্রাসী কর্মকাণ্ড চাঁদাবাজি করে বেড়ান। অন্য অভিযুক্তরা ফন্টু সহযোগী। ফন্টুর এসব কার্মকাণ্ডের বিরোধিতা করায় তাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। গত রোববার রাত আড়াইটার দিকে দুটি গাড়ি করে তার বাড়ির সামনে এসে আসামিরা তাকে গালাগাল করে। তিনি ঘর থেকে বাইরে এলে ফন্টু তাকে হত্যার হুমকি দেন।

বিষয়ে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, চেয়ারম্যানের দেয়া আটজনের বিরুদ্ধে অভিযোগটি মামলা হিসেবে গতকাল রেফার করা হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন