সড়ক দুর্ঘটনায় সাত জেলায় প্রাণ গেল ১০ জনের

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

সড়ক দুর্ঘটনায় সাত জেলায় ১০ জনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে বাগেরহাটে তিনজন, ময়মনসিংহে দুজন এবং রাজধানী ঢাকা, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, মুন্সিগঞ্জ ও মাদারীপুরে একজন করে নিহত হয়েছেন। গতকাল দিনের বিভিন্ন সময় ও আগের দিন রাতে এসব দুর্ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে

বাগেরহাট: জেলার রামপালে ট্রাকচাপায় ইঞ্জিনচালিত ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন। গতকাল সকাল পৌনে ৮টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড়ে একটি ট্রাক পেছন দিক থেকে ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক যাত্রী মারা যান। আহত হন চালকসহ চারজন। আহতদের উদ্ধার করে রামপাল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আরো দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় ট্রাকটি জব্দ করেছে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ।

নিহতরা হলেন রামপাল উপজেলার ঝনঝনিয়া এলাকার রেজ্জাক মোড়লের ছেলে সাঈদ মোড়ল, একই এলাকার এখলাস মোড়লের ছেলে আজাদ মোড়ল ও গাববুনিয়া কুমলাই এলাকার মকবুল মল্লিকের ছেলে মোহাম্মদ মনি মল্লিক। হতাহত সবাই ভ্যানে ছিলেন।

ময়মনসিংহ: সদর উপজেলায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। গতকাল বেলা ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের রঘুরামপুরে এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি মডেল থানার এসআই মো. পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শেরপুরগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান হালুয়াঘাট উপজেলার কমল চৌহান (৬৫) ও তার স্ত্রী রত্না চৌহান (৫৫)।

ঢাকা: রাজধানীর প্রেস ক্লাব এলাকায় বাসচাপায় মেঘনা (২০) নামের এক নারী নিহত হয়েছেন। গতকাল বিকাল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেঘনা যাত্রীবাহী বাসে ঘুরে ঘুরে চকলেট বিক্রি করতেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার ভাঙ্গা এলাকায়। গুলিস্তান জিরো পয়েন্টে স্বামীর সঙ্গে ফুটপাতে থাকতেন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া: শেরপুরে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচ যাত্রী। গত শুক্রবার রাত ২টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা সেতুর সামনে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর থানা পুলিশ জানায়, দুর্ঘটনায় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস আসাদ পরিবহনের চালকের সহকারী মো. বায়োজিদ হোসেন (২০) মারা যান।

চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জে ইটবোঝাই পাওয়ার টিলারের ধাক্কায় মিন্টু রহমান (৭০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুরে দুর্লভপুর ইউনিয়নের রুহুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিন্টু রহমান উপজেলার পাঁকা ইউনিয়নের লক্ষ্মীপুর চর গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে।

মুন্সিগঞ্জ: ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে হুমাইরা আক্তার নামে সাত মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মদিনা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর: বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে সবুজ সরকার (৫০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। গতকাল দুপুরে জেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামের লোহারডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ ট্রাকের চালক ছিলেন। তিনি বরিশালের হিজলা উপজেলার পওনিডাঙ্গা গ্রামের মৃত হামদু সরকারের ছেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন