শিগগিরই তৈরি হবে আইপি টিভি রেজিস্ট্রেশন নির্দেশিকা: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেয়া হবে এবং তার আগে নির্দেশিকা তৈরি করা হবে জানিয়েছেন তথ্য সম্প্রচারমন্ত্রী . হাছান মাহমুদ। 

গতকাল সচিবালয়ে তথ্য সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত আইপি টিভি রেজিস্ট্রেশন প্রদান-সংক্রান্ত পর্যালোচনায় আন্তঃমন্ত্রণালয় সভায় তথ্য যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, তথ্য সম্প্রচার সচিব মো. মকবুল হোসেন, ডাক টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. আফজাল হোসেন এবং বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এবং তথ্য অধিদপ্তরের প্রধানদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের কথা বলেন।

বৈঠকে তথ্য সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মিজান-উল-আলম খাদিজা বেগম, তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তা মো. শাহেনুর মিয়া, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক . মো. রফিকুল মতিন, তথ্য সম্প্রচার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. আবদুস সাত্তার সরকার, বিটিআরসি পরিচালক লে. কর্নেল রেজা, তথ্য সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব রুজিনা বেগম, আইন কর্মকর্তা মো. সাইদুর রহমান গাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতাদের সঙ্গে বৈঠক: এর আগে সাংবাদিক সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক করেন তথ্য সম্প্রচারমন্ত্রী . হাছান মাহমুদ। সচিবালয়ে তার দপ্তরে বৈঠকে মিলিত হন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব মো. আব্দুল মজিদ, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সভাপতি মুরসালীন নোমানী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন