শরণখোলায় কার্গোর ময়লা ছাড়াতে নেমে মিস্ত্রি নিখোঁজ

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

বাগেরহাটের শরণখোলায় সিমেন্টবাহী কার্গোর ইঞ্জিনের ময়লা ছাড়াতে খালে নেমে মো. জয়নাল শিকদার (৪৫) নামের এক ইঞ্জিন মিস্ত্রি নিখোঁজ হয়েছেন। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শরণখোলা উপজেলা সদরের বান্দাকাটা খালে তিনি নিখোঁজ হন। খবর পেয়ে বাগেরহাট ও শরণখোলা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার অভিযান শুরু করেছে। উদ্ধার অভিযানে অংশ নিতে খুলনা থেকে ডুবুরি দল রওনা দিয়েছে বলে জানিয়েছেন বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার।

নিখোঁজ মো. জয়নাল শিকদার শরণখোলা উপজেলার উত্তর কদমতলা গ্রামের আব্দুল হক শিকদারের ছেলে।

নিখোঁজের ভাই আয়নাল শিকদার বলেন, আমার ভাই এহসান কোম্পানির সিমেন্টবাহী একটি কার্গোর ইঞ্জিনের মিস্ত্রি ছিলেন। ইঞ্জিনের ময়লা ছাড়াতে খালে নেমে তিনি নিখোঁজ হয়েছেন। যে কোন মূল্যে আমার ভাইয়ের সন্ধান চাই।

জাহাজের শুকানি মো. রাসেল বলেন, গত রবিবার সকালে বরিশালের মুলাদী এলাকায় সিমেন্ট নামিয়ে বানরীপাড়া হয়ে সোমবার সকালে শরণখোলা বান্দাঘাটা এলাকায় পৌঁছাই আমরা। কার্গো থামানোর পরে বুঝতে পারি ইঞ্জিনে ময়লা জমেছে। ইঞ্জিন মিস্ত্রি জয়নাল শিকদার ইঞ্জিনের ময়লা ছাড়াতে খালে নামেন। কয়েক মিনিট পার হয়ে যাওয়ার পরে যখন জয়নাল ভাই ওঠেননি, তখন আমরা সবাইকে ডাক দেই এবং খোঁজাখুঁজি শুরু করি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, নিখোঁজের খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করেছি। যেখানে জয়নাল নিখোঁজ হয়েছেন, সেই জায়গাটা অনেক গভীর। যার ফলে সাধারণ ফায়ার ফাইটাররা খুঁজতে নামলেও, কোন সন্ধান পাচ্ছেন না। আমরা খুলনার ডবুরি দল খবর দিয়েছি। তারা রওনা দিয়েছে, আশা করি আমরা জয়নালকে খুঁজে পাব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন