ডিএমডি পদে পদোন্নতি পেলেন এআইবিএলের দুই কর্মকর্তা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) সৈয়দ মাছুদুল বারী মো. মাহমুদুর রহমান সম্প্রতি উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। এর আগে সৈয়দ মাছুদুল বারী সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট চিফ টেকনোলজি অফিসার (সিটিও) এবং মো. মাহমুদুর রহমান সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কোম্পানি সচিব হিসেবে ব্যাংকটিতে কর্মরত ছিলেন।

সৈয়দ মাছুদুল বারী সোনালী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। তিনি ২০০০ সালের জুনে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে যোগদান করেন। ২৫ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি সম্পূর্ণ দেশীয় প্রযুক্তির সহায়তায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে অনলাইন ব্যাংকিং সেবা চালু করতে নেতৃত্ব প্রদান করেন।

অন্যদিকে মো. মাহমুদুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতক স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ১৯৮৮ সালে গ্রামীণ ব্যাংকে যোগদানের মাধ্যমে তিনি তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ১৯৯৯ সালে তিনি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে যোগদান করেন এবং ২০০১-২০০৪ পর্যন্ত ব্যাংকের কোম্পানি সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন