বরিশালে ছিঁড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, বরিশাল

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

পল্লী বিদ্যুতের ছিঁড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছেলে ও মেয়েসহ জিনিয়া বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে বাকেরগঞ্জ উপজেলার ডালমরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের রিয়াজ মোল্লার স্ত্রী জিনিয়া বেগম (৩১), তার মেয়ে রেজমি আক্তার (৯) ও ছেলে সালমান মোল্লা (৫)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন।

স্থানীয়রা জানান, একটি ডোবায় পল্লী বিদ্যুতের তার পড়ে ছিল। শিশু সালমান মোল্লা গাছ থেকে লেবু আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার চিৎকারে বোন রেজমি এগিয়ে এলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে সন্তানদের বাঁচাতে গিয়ে মা জিনিয়াও মারা যান। বিদ্যুৎ বিভাগের লোকদের বলা হয়েছিল, লেবু বাগানের ওপর দিয়ে যাওয়া তার যেকোনো সময় ছিঁড়ে পড়তে পারে। কিন্তু তারা গুরুত্ব দেয়নি।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আফজাল হোসেন জানান, ছিঁড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও দুই সন্তানের মৃত্যু হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান জানান, পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলায় এ দুর্ঘটনা ঘটলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর বাকেরগঞ্জ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার সুবাস চন্দ্র দাস জানান, ঘটনা তদন্তে পৃথক দুটি কমিটি গঠন করা হয়েছে। তাদের আজকের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন