আওয়ামী লীগে দেড় হাজার অনুপ্রবেশকারী: ওবায়দুল কাদের

বণিক বার্তা প্রতিনিধি গাজীপুর

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের একটি তালিকা তৈরি করেছেন। আমরা সেই তালিকা বিভাগীয় পর্যায়ে দায়িত্বপ্রাপ্তদের কাছে হস্তান্তর করেছি। তালিকায় দেড় হাজার জনের মতো অনুপ্রবেশকারীর নাম রয়েছে। তারা যেন কোনোভাবেই নতুন কমিটিতে আসতে না পারে, সে ব্যাপারে নজর দেয়া হচ্ছে।

গতকাল সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুরে নির্মাণাধীন ফ্লাইওভারের কাজের অগ্রগতি পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, পুলিশ সুপার শামসুন্নাহারসহ সড়ক ও জনপথ (সওজ) বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, যারা ভালো মানুষ, শিক্ষিত মানুষ, জনগণের কাছে গ্রহণযোগ্য তারা দলের নেতৃত্বে আসতে পারে। সাম্প্রদায়িক অপশক্তি ছাড়া অন্যান্য রাজনৈতিক দলের ক্লিন ইমেজের লোক আওয়ামী লীগে অনুপ্রবেশকারী নয়, তাদের আমরা স্বাগত জানাই। যারা চিহ্নিত চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু এবং সাম্প্রদায়িক শক্তি থেকে এসেছে তারাই অনুপ্রবেশকারী।

সড়কে শৃঙ্খলা ফেরানোর বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সড়ক-মহাসড়কে শৃঙ্খলা আমাদের বড় সংকট। সেখানে শৃঙ্খলা ফিরিয়ে আনাই আমাদের লক্ষ্য, এটাই আমাদের চ্যালেঞ্জ। সড়ক পরিবহন আইনটি সেজন্যই করা হয়েছে। এখন আমরা আটঘাট বেঁধেই নেমেছি। শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোনো দাম নেই।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন