বিএসইসির উচ্চ পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) উচ্চ পর্যায়ে রদবদল করা হয়েছে। গতকাল বিএসইসির এক আদেশে এ রদবদল করা হয়। আদেশে ১১ নির্বাহী পরিচালক  ও ৫ পরিচালকের দপ্তর পুনর্বণ্টন করা হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে জানানো হয়েছে।  

আদেশে নির্বাহী পরিচালকদের মধ্যে আনোয়ারুল ইসলামকে দেয়া হয়েছে ইস্যুয়ার কোম্পানি অ্যাফেয়ার্স ডিভিশনের  দায়িত্ব। আশরাফুল ইসলামকে আইসিটি ডিভিশনের সঙ্গে আরঅ্যান্ডডি বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। হাসান মাহমুদকে ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট ও মাহবুবুল আলমকে মার্কেট অ্যান্ড ইন্টারমেডিয়ারিস অ্যাফেয়ার্স ডিভিশনের দায়িত্ব দেয়া হয়েছে। আর মাহবুবুর রহমান চৌধুরী ল ডিভিশনের দায়িত্বে বহাল রয়েছেন। কামরুল আনাম খানকে চিফ অ্যাকাউন্ট ডিভিশন দায়িত্বের পাশাপাশি ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়েন্স ডিভিশনের দায়িত্ব দেয়া হয়েছে। মোহাম্মদ রেজাউল করিমকে নতুন করে মুখপাত্রের দায়িত্বের পাশাপাশি ডেরিভেটিভস ডিভিশন ও করপোরেট ফাইন্যান্স ডিভিশনের দায়িত্ব দেয়া হয়েছে। শফিউল আজমকে মার্কেট ইন্টেলিজেন্স অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের দায়িত্বে বহাল রাখা হয়েছে। রিপন কুমার দেবনাথকে এনফোর্সমেন্ট ডিভিশন, মীর মোশাররফ হোসেনকে কমিশন সেক্রেটারিয়েট দায়িত্বের পাশাপাশি ফাইন্যান্সিয়াল লিটারেসি ডিভিশন, মীর মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে অ্যাডমিন অ্যান্ড ফাইন্যান্স ডিভিশনের দায়িত্ব দেয়া হয়েছে। 

পরিচালকদের মধ্যে প্রদীপ কুমার বসাককে করপোরেট ফ্যাইন্যান্স ও এনফোর্সমেন্ট ডিভিশন, রাজিব আহমেদকে আইসিটি ও কমিশন সেক্রেটারিয়েট, ফারহানা ফারুকিকে কমিশনের সেক্রেটারিয়েট ডিভিশন, মোহাম্মদ ফখরুল ইসলাম মজুমদারকে অ্যাডমিন অ্যান্ড ফাইন্যান্স ডিভিশন, অতিরিক্ত পরিচালক মো. কাওসার আলী ও জনসংযোগ কর্মকর্তা মোহাইমিনুল হককে সেক্রেটারিয়েট ডিভিশন ও মুখপাত্রের দায়িত্বে দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন