দিনাজপুরের ঘোড়াঘাটে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

ছবি— বণিক বার্তা

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানের ওপর উঠে গেলে নিহত হয়েছেন ২ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— পীরগঞ্জ উপজেলার কুমারপুর চতরা গ্রামের বাসিন্দা আব্দুল গোফফার (৬৮) এবং বিরামপুর উপজেলার কোচগ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন (৫০)। আহতদের মধ্যে গোলাম মোস্তফা (৩৬), আল-আমিন (৩৫) ও এনামুল হক (৫০) চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে দিনাজপুরগামী কাভার্ড ভ্যানটি (ঢাকা মেট্রো-ট-১৮-৬৪০৯) রানীগঞ্জ বাজারে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন এবং চারজন গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান।

ঘোড়াঘাট থানার ওসি নাজমুল হক জানান, ঘাতক কাভার্ড ভ্যান ও এর চালক সিদ্দিক মিয়াকে আটক করা হয়েছে। সড়ক দুর্ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন