কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বণিক বার্তা অনলাইন

ছবি : বণিক বার্তা

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নইমুদ্দিন সেন্টু (৬০) নামে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ফিলিপনগর ইউনিয়ন পরিষদের এই চেয়ারম্যানকে তার নিজ অফিস কক্ষে গুলি করা হয়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত নইমুদ্দিন সেন্টু ফিলিপনগর বাজারপাড়ার মুতালিব সর্দারের ছেলে। জানা গেছে, নঈম উদ্দিন সেন্টু দৌলতপুর উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ছিলেন। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো সকালে ইউপি কার্যালয়ে বসে কাজ করছিলেন নঈম উদ্দিন। বেলা সাড়ে ১১টার দিকে চেয়ারের পেছনে থাকা জানালা দিয়ে দুর্বৃত্তরা তাকে কয়েক রাউন্ড গুলি করে। গুলির শব্দে স্থানীয়রা ছুটে আসলে তাদের লক্ষ্য করেও গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা বলেন, চেয়ারম্যান নঈম উদ্দিন সেন্টু এক সময় উপজেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন। দীর্ঘদিন তিনি নিরপেক্ষ ছিলেন। রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না।

এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, ঘটনাস্থলে চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। মৃত্যুর খবরে চেয়ারম্যানের সমর্থকরা দলে দলে রাস্তায় নেমে আসে। বিভিন্ন সড়কে প্রতিরোধ সৃষ্টি করে। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর একটি টিম সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন