আলোচনার কেন্দ্রে এখন অদিতি-সিদ্ধার্থ

ফিচার ডেস্ক

ছবি: অদিতি রাও হায়দারির ফেসবুক

ভারতের চলচ্চিত্র অঙ্গন পেল নতুন জুটি। রিল নয়, রিয়েল লাইফ। গত সোমবার বিয়ে করলেন অদিতি রাও হায়দারি ও অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণ। তাদের বিয়ে হলো হিন্দু রীতিতে। তবে এ বিয়ে নিয়ে আলোচনার কারণ ভিন্ন। প্রথমত অন্যদের মতো ডেস্টিনেশন ওয়েডিং করেননি এ দুই তারকা। খুবই সাদামাটাভাবে বিয়ে করেছেন তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের কাছের মানুষ।

বিয়ের অনুষ্ঠানে অদিতি পরেছিলেন সোনালি লেহেঙ্গা। এর সঙ্গে ছিল চুনি বসানো স্বর্ণের গহনা। সিদ্ধার্থ পরেছিলেন কুর্তা আর বেষ্ঠি। বিয়ের অনুষ্ঠানের ছবিতে স্পষ্ট দেখা যায় তারা চোখে চোখে কথা বলছেন। তবে বিয়ের পরের ছবিগুলো নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আলোচনা হয়েছে। নিজেদের ছবি পোস্ট করে তারা লিখেছেন, ‘তুমি আমার সূর্য, চন্দ্র এবং সব নক্ষত্র... চিরায়ত ও চিরকালীন সঙ্গী।’ এর সঙ্গে তারা নিজেদের নাম দিয়েছেন ‘মিস্টার অ্যান্ড মিসেস আদু-সিদ্ধু’।

অদিতি আর সিদ্ধার্থের প্রেমের খবর অজানা ছিল না। তারাই একরকম প্রকাশ করেছিলেন। কিন্তু তাদের বিয়ে হয়ে যাচ্ছে এ নিয়ে স্পষ্ট কোনো খবর ছিল না। একরকম হঠাৎ, কোনো শোরগোল না করেই বিয়ে করলেন। চমকে দিয়েছেন ভক্তদের। এর আগে তারা বাগদানের কথাও প্রকাশ করেছিলেন সাদামাটাভাবে।

বিয়ের প্রস্তাব সম্পর্কে অদিতি জানিয়েছিলেন, সে আমার সামনে হাঁটু গেড়ে বসেছিল আর আমি জিজ্ঞেস করেছিলাম, এখন আবার কী হারাল? নাকি আমাদের কারো জুতার ফিতা খোলা? তারপর সে আমাকে বলল, ‘আদু, আমার কথাটা শোনো’ এবং এ কথা বলেই আমাকে প্রপোজ করে।

অদিতি-সিদ্ধার্থ তাদের বিয়ের পর নিজেরাই বেশকিছু ছবি শেয়ার করেছেন। এর মধ্যে একাধিক ছবিতে তাদের দেখা যায় বইভরতি স্টাডিতে। সেই সঙ্গে কয়েকটি আউটডোর ছবিও ছিল। চুলে বেলি ফুলের গাজরা পরা অদিতি আর শুভ্র সিদ্ধার্থ তাদের ভক্তদের কাছ থেকে পেয়েছেন অকুণ্ঠ শুভেচ্ছা, প্রশংসা, শুভকামনা। তারকাদের মধ্যে সবার আগে তাদের শুভকামনা জানান সোনাক্ষি সিনহা।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন