নতুন দুই ধারাবাহিকে গোলাম ফরিদা ছন্দা

ফিচার প্রতিবেদক

ছবি: অভিনেত্রীর সৌজন্যে

চ্যানেল আইতে প্রচার শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘দাদাজান’। এতে অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা। ধারাবাহিকটি রচনা করেছেন আহসান আলমগীর। পরিচালনা করেছেন আল হাজেন। সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার চ্যানেল আইতে এ নাটক প্রচার হচ্ছে। সে ধারাবাহিকতায় আজও চ্যানেল আইতে নাটকটির প্রচার হবে। 

এদিকে কিছুদিন আগে বিটিভিতেও প্রচার শুরু হয়েছে ছন্দা অভিনীত আরো একটি নতুন ধারাবাহিক। নাটকটির নাম ‘ফেরারি সুখ’। এটি রচনা ও পরিচালনা করেছেন ফজলুল হক আকাশ। নতুন দুটি ধারাবাহিক নাটকে অভিনয় প্রসঙ্গে ছন্দা বলেন, ‘দুটি নাটকেরই গল্প সুন্দর। আমার চরিত্র দুটিও খুব ভালো লাগার। যে কারণে ভীষণ আন্তরিকতা নিয়ে আমি কাজ করেছি। নাটক দুটি প্রচারের পরও বেশ ভালো সাড়া পাচ্ছি। দর্শকের প্রতি বরাবরের মতো আন্তরিক কৃতজ্ঞতা।’ ছন্দা অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ছিল ‘মাশরাফি জুনিয়র’।

সাজ্জাদ সুমন পরিচালিত এ ধারাবাহিক দীপ্ত টিভিতে প্রচার চলছে। এদিকে কয়েক দিন আগেই ছন্দা আমেরিকা থেকে দেশে ফিরেছেন। এখানে তার স্বাভাবিক কাজে ব্যস্ত সময় পার করছেন। ছন্দা ২০০১ সালে নির্মাতা ও অভিনেতা সতীর্থ রহমান রুবেলকে বিয়ে করেন। তাদের দুই কন্যা টাপুর ও টুপুর। মুস্তাফা মনোয়ারের পরিচালনায় ‘স্ত্রীর পত্র’ নাটকটি তার ক্যারিয়ারের সাড়া জাগানো একটি নাটক। 

সালাউদ্দিন লাভলুর পরিচালনায় ‘একজন আয়নাল লস্কর’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হন। ছন্দা অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো শাহরিয়ার নাজিম জয়ের ‘অর্পিতা’, নারগিস আক্তারের ‘যৈবতী কন্যার মন’, মুশফিকুর রহমান গুলজারের ‘টুঙ্গী পাড়ার দুঃসাহসী খোকা’ ইত্যাদি। তার অভিনীত উল্লেখযোগ্য ওয়েব ফিল্ম হলো মিজানুর রহমান আরিয়ানের ‘পুনর্মিলন’ ও অনিমেষ আইচের ‘মায়া’। ‘জোছনা’ শিরোনামের নাটক পরিচালনার মাধ্যমে নাট্য পরিচালকের তালিকায় নাম লেখান এ অভিনেত্রী।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন