এক ছাদের নিচে সব সলিউশন

ছবি: সংগৃহীত

ইন্টেরিয়র ডিজাইন হলো ঘরের ভেতরকার সামগ্রিক ডিজাইন বা নকশা। একটি বাড়ি, অফিস বা রেস্টুরেন্টকে সুন্দর ও আকর্ষণীয় করে তুলতে তা ডিজাইন করা হয়। এর মাধ্যমে শুধু একটি ঘর বা কক্ষের ভেতরই নয়, বাইরের দিকও সুন্দর করে তোলা যায়। তবে আমাদের দেশে ইন্টেরিয়র ডিজাইনিংয়ের প্রচলন অন্যান্য উন্নত দেশের তুলনায় কম। এর প্রধান কারণ পর্যাপ্ত তথ্যের অভাব। 

এক্সপোতে এসে গ্রাহকরা পাবেন নতুনত্বের ছোঁয়া। বিভিন্ন দেশের, বিভিন্ন ব্র্যান্ডের আধুনিক ও উদ্ভাবনী পণ্য তাদের সামনে উপস্থাপিত হবে। কিচেন, বাথ ও লিভিং পণ্যের এ প্রদর্শনীতে গ্রাহকরা পাবেন নতুন ডিজাইন, নতুন প্রযুক্তি ও নতুন ধারণার সমাহার। নতুন পণ্যের সঙ্গে পরিচিত হয়ে তারা তাদের ঘরকে করতে পারবেন আরো আরামদায়ক ও আকর্ষণীয়।

প্রদর্শনীতে এসে গ্রাহকরা পাবেন বৈচিত্র্যের এক অসাধারণ সমাহার। বিভিন্ন দেশের, বিভিন্ন ব্র্যান্ডের পণ্য একসঙ্গে দেখে তারা পণ্যগুলোর মধ্যে তুলনা করতে পারবেন এবং তাদের নিজস্ব রুচি ও প্রয়োজন অনুযায়ী সেরা পণ্যটি বেছে নিতে পারবেন। 

নতুন নতুন পণ্য ও ইন্টেরিয়র ডিজাইন সম্পর্কে গ্রাহকরা এ প্রদর্শনীর মাধ্যমে জানতে পারবেন এবং চাহিদা অনুযায়ী পণ্য ও প্রতিষ্ঠান বাছাই করতে পারবেন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন