শারীরিক অবস্থার হঠাৎ অবনতি, হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হয়েছে। রোববার দিনগত মধ্যরাতের পর শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হওয়ায় ভোরে তাকে নেয়া হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। সেখানে তাকে ভর্তি করা হয়েছে। রাত সাড়ে ৩টার দিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে ভোর ৪টা ২০ মিনিটের দিকে বাসা থেকে হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা করেন খালেদা জিয়া। হাসপাতালে গেলে সেখানে তাকে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত ২২ জুন রাত সাড়ে ৩টার দিকে এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় খালেদা জিয়াকে। ২৩ জুন তার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়। পরে গত মঙ্গলবার (২ জুলাই) বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বাসায় নেয়া হয় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে।

এর আগে গত বছরের ২৭ অক্টোবর লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়ার রক্তনালিতে অস্ত্রোপচার করেন যুক্তরাষ্ট্র থেকে আসা ৩ জন চিকিৎসক। ৭৯ বছর বয়সী খালেদা জিয়া ডায়াবেটিস, আর্থারাইটিস, হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনিসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন বলেও বিএনপির পক্ষ থেকে জানানো হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন