ঘূর্ণিঝড় রেমাল

শাহ আমানত বিমানবন্দরের কার্যক্রম বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

সংগৃহীত

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে সৃষ্ট বৈরী আবহাওয়া ও ঘূর্ণিঝড়ের আঘাতের আশংকায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সকল ধরণের ফ্লাইট ওঠা-নামাসহ বিমানবন্দরের সকল কার্যক্রম আগামীকাল সোমবার ভোর ৫টা পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ মে) দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত বিমানবন্দরে ফ্লাইট ওঠা-নামা প্রথম দফায় বন্ধ ঘোষণা করেছিলো বিমানবন্দর কর্তৃপক্ষ।

শাহ আমানত বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা প্রকৌশলী ইব্রাহীম খলিলুল্লাহ বণিক বার্তাকে জানান, রোববার দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রথম দফায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের ফ্লাইট ওটা-নামা বন্ধ ঘোষণা করা হয়েছিলো। তবে ঘূর্ণিঝড় রেমালের পরিস্থিতি অনুকূলে না থাকা ও আবহাওয়ার বিরূপ প্রভাবের কারণে বিমানবন্দরে সকল ফ্লাইট ওটা-নামা ও সব ধরনের অপারেশনাল কার্যক্রম আগামীকাল সোমবার ভোর ৫টা পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

তিনি আরো জানান, ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে আবহাওয়ায় বিরূপ পরিস্থিতি সৃষ্টি হতে পারে এ আশংকায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া বিমানবন্দরে সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। আবহাওয়ার পরিস্থিতি সার্বক্ষণিক মনিটরিং করা হচ্ছে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন