এবার ওয়েব ফিল্মে তানজিন তিশা

ফিচার প্রতিবেদক

ছবি: তানজিন তিশার ফেসবুক

টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গত কয়েক বছরে তার অভিনীত বেশকিছু নাটক দর্শকপ্রিয় হয়েছে। এ অভিনেত্রী এবার নতুন চেহারায় হাজির হচ্ছেন দর্শক ও ভক্তদের সামনে। শোবিজের জনপ্রিয় নায়িকার চরিত্রে অভিনয় করছেন একটি ওয়েব ফিল্মে। পয়জন নামের এ ওয়েব ফিল্ম পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার।

শোবিজের কাহিনী নিয়ে পয়জন নির্মিত হয়েছে। তিন তিনটা ফ্লপ সিনেমার পর চার নম্বর সিনেমা সুপারহিট, সঙ্গে ন্যাশনাল অ্যাওয়ার্ড! নায়িকা রূপা মীর্জা এখন টক অব দ্য শোবিজ। এ সাফল্য উদযাপন করতে সে একটা পার্টি থ্রো করে। আলোকোজ্জ্বল ওই পার্টিতে শূন্য থেকে শিখরে ওঠা রূপা মীর্জার অন্ধকার অতীত সামনে চলে আসে। আপন, পর, শত্রু, মিত্র, মুখ ও মুখোশ সব যেন এক গোলকধাঁধা! পুরনো ক্ষত, পাপ কিংবা লোভের গল্পে রাত বাড়তে থাকে আর বাড়তে থাকে লাশ! শোবিজ ও রূপা মীর্জার অতীত বর্তমান নিয়ে চলবে পয়জনের কাহিনী।

পয়জনের পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, ‘‌প্রয়োজনের অতিরিক্ত যেকোনো কিছু বিষ! কিন্তু জীবনের এমনই দুর্ভাগ্য যে প্রয়োজনীয়তার সীমা আমরা প্রায়ই নির্ধারণ করতে পারি না। সেখান থেকেই জন্ম নেয় বেঁচে থাকার নানা সমীকরণ। পরিশ্রম, মেধা কিংবা প্রতারণা নানাভাবে জীবনের সে সমীকরণ মেলানোর চেষ্টা চলে কিন্তু জীবনের গল্প তো আসলে লেখে অন্য কেউ।’

সঞ্জয় সমাদ্দারও বেশকিছু ভালো কনটেন্ট নির্মাণ করেছেন। তিনি আলোচনায় আছেন ওয়েব ফিল্ম নির্মাণ দিয়ে। ভিন্ন ধারার গল্প বলেন এ পরিচালক। সেখান থেকে আশা করা যায় পয়জন নতুন কিছু নিয়ে আসবে। এরই মধ্যে পয়জনের ট্রেলার মুক্তি পেয়েছে। এর প্রধান চরিত্র রূপা মীর্জা হিসেবে অভিনয় করেছেন তানজিন তিশা। এছাড়া আরো অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, এসএম সোহাগ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন