সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চারজনের

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি হয়েছে। গতকাল দিনের বিভিন্ন সময় ও আগের দিন রাতে ব্রাহ্মণবাড়িয়া, চাঁপাইনবাবগঞ্জ, গাজীপুর ও চুয়াডাঙ্গায় এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

ব্রাহ্মণবাড়িয়া: জেলার বিজয়নগরে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে জিতু মিয়া (৩০) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচ যাত্রী। গতকাল সকালে উপজেলার দত্তখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিতু মিয়া পত্তন ইউনিয়নের বড়খোলা এলাকার পলন মিয়ার ছেলে।

পলন মিয়া জানান, সকালে ছেলেকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। সেখানে আরো কয়েকজন যাত্রী ছিলেন। অটোরিকশাটি দত্তখোলা অতিক্রম করার সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে জিতু মিয়াসহ সবাই আহত হন। পরে জিতুকে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জে ট্রাকচাপায় এরফান আলী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত সোমবার রাত দেড়টায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কের নিচুধুমি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গরু নিয়ে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন রাখাল এরফান আলী। সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা একটি ট্রাক পেছন থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ছয়টি গরু। আহত এরফান আলীকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাজীপুর: কালীগঞ্জ উপজেলার ভাদার্ত্তী এলাকায় লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। গতকাল দুপুরে কালীগঞ্জ বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হামিদ (৩৪) কালীগঞ্জ উপজেলার পানজোড়া এলাকার হাশেম মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মোটরসাইকেলে আব্দুল হামিদসহ তিনজন ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন। কালীগঞ্জ বাইপাস সড়কের ভাদার্ত্তী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আরোহী আব্দুল হামিদ মারা যান।

চুয়াডাঙ্গা: আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় মধুমালা (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল বেলা দেড়টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনায় আহত হন তিনি। নিহত মধুমালা আলমডাঙ্গার বারাদি ইউনিয়নের কাটাভাঙ্গা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাবুল মিয়া তার স্ত্রী মধুমালাকে নিয়ে মোটরসাইকেলে যাওয়ার পথে একটি ট্রাককে ওভারটেক করতে যান। এ সময় ট্রাকের পেছনে বেঁধে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তার স্ত্রী। একপর্যায়ে ট্রাকচাপায় গুরুতর আহত হন মধুমালা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন