ফুপাত বোনকে দেখতে নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

ছবি: নিক্সনে চৌধুরীর ফেসবুক পেজ থেকে নেয়া

ফুপাত বোন ফিরোজা বেগমকে দেখতে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা।

গত শনিবার (১২ মে) সন্ধ্যায় পারিবারিক কারণে সেখানে যান সরকারপ্রধান। পরে ব্যক্তিগত ফেসবুক একাউন্টে এ সংক্রান্ত একটি পোস্ট দেন নিক্সন চৌধুরী। তিনি জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে প্রধানমন্ত্রী আমাদের বনানীর বাসায় আসেন। মূলত আমার মা (প্রধানমন্ত্রীর ফুপাত বোন) ফিরোজা বেগমকে দেখতে এসেছিলেন। আমাদের বাসায় তিনি সময় কাটান এবং খাওয়া-দাওয়া করে যান।

নিক্সন চৌধুরী প্রধানমন্ত্রীর ফুপাত বোন ফিরোজা বেগমের ছোট ছেলে। ফিরোজার আরেক ছেলে নূর-ই-আলম চৌধুরী লিটন জাতীয় সংসদের চিফ হুইপ।

ফিরোজা বেগমের স্বামী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ইলিয়াস আহমেদ চৌধুরী আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ছিলেন, ছিলেন সংসদ সদস্যও। তিনিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুপাত ভাই।

শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে ছিলেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।  যিনি শেখ হাসিনার ফুপাত ভাইয়ের ছেলে।

ফেসবুক পোস্টটিতে সাতটি ছবি যুক্ত করেন নিক্সন। ছবিতে শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে নিক্সন চৌধুরীর মা, স্ত্রী ও ছেলে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশকে দেখা যায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন