চ্যালেঞ্জার্সের জন্য ১ কোটি ডলার পারিশ্রমিক জেন্ডেয়ার

ফিচার ডেস্ক

ছবি: টম-লরেঞ্জো

হলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে জেন্ডেয়া অন্যতম। তার নতুন চলচ্চিত্র ‘চ্যালেঞ্জার্স’। এটি টেনিস খেলাকে ঘিরে তৈরি হয়েছে। দেশটির বিনোদনমাধ্যম ভ্যারাইটির রিপোর্ট অনুসারে, চ্যালেঞ্জার্সে অভিনয় করে জেন্ডেয়া প্রায় ১ কোটি ডলার পারিশ্রমিক পেয়েছেন। 

এছাড়া ভ্যারাইটির অন্য একটি প্রতিবেদনে বলা হয়েছে, ফিল্মটি মুক্তির প্রথম সপ্তাহের মধ্যেই উত্তর আমেরিকা থেকে প্রায় দেড় কোটি ডলার আয় করেছে। এটি প্রাথমিকভাবে ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হওয়ার কথাও রয়েছে। স্টুডিও অ্যামাজনে সিনেমাটির মুক্তি নিয়ে অভিনেতাদের নানা জটিলতার ফলে মুক্তির তারিখ পিছিয়ে গত ২৬ এপ্রিল মুক্তি পেয়েছে। 

সিনেমাটি নিয়ে ভ্যারাইটিকে দেয়া এক সাক্ষাৎকারে জেন্ডেয়া বলেন, ‘এটি একটি চলচ্চিত্র এবং সেখানে টেনিসও আছে। তবে এটি একটি টেনিস চলচ্চিত্র নয়। এটি অনেক গভীর বিষয়। টেনিস এখানে কেবল একটি রূপক মাত্র। এর ভেতরে ক্ষমতা, সহনির্ভরতা ইত্যাদির মতো অনেক বড় বিষয় রয়েছে। টেনিসকে ব্যবহার করে অনেক কিছু নিজেদের সিস্টেমে নিয়ে নিচ্ছে বড় শক্তিগুলো। তারা শুধু এই একভাবেই কাজ করতে জানে।’ 

২৭ বছর বয়সী জেন্ডেয়া সিনেমার প্রধান চরিত্র টেনিস খেলোয়ার তাশি ডানকান চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে একটি ত্রিকোণ প্রেমের গল্প দেখা যাবে। অভিনয়ের পাশাপাশি এতে প্যাসকেল, রাচেল ও’কনর ও গুয়াডাগ্নিনোর সঙ্গে প্রযোজনায় ছিলেন জেন্ডেয়া। মার্কিন গণমাধ্যম সিএনএনকে দেয়া এক সাক্ষাৎকারে জেন্ডেয়া তার প্রযোজক হয়ে ওঠার অভিজ্ঞতার কথাও জানিয়েছেন। 

‘আমি যত বেশি সময় ক্যামেরার সামনে ব্যয় করি, তার বেশি এর পেছনে থাকা উপভোগ করি।’ তিনি আরো যোগ করেছেন, পরিচালক লুকার পাশাপাশি থাকার কারণে আরো বেশি আত্মবিশ্বাস অর্জন করতে পেরেছেন। সিনেমার মধ্য দিয়ে শেখার একটি সুন্দর জায়গা ছিল এবং সত্যিই তিনি মনে করেন, সেখানে তার একটি আসনও আছে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন