রিভ চ্যাটের নতুন সংস্করণ উন্মোচন

ছবি : সংগৃহীত

চ্যাটিং সার্ভিসের নতুন সংস্করণ ভার্সন ৪.০ উন্মোচন করেছে কাস্টমার এঙ্গেজমেন্ট সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান রিভ চ্যাট। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি তাদের সার্ভিসে অনেকগুলো আপডেট নিয়ে এসেছে, যার মধ্যে অন্যতম হলো ইনস্ট্যান্ট মেসেজিং ও লাইভ চ্যাট। এগুলোর মাধ্যমে ওয়েবসাইট থেকেই ভিজিটরদের সঙ্গে একটি স্বয়ংসম্পূর্ণ আইএম প্লাটফর্মের মতো যোগাযোগ রক্ষা করা যাবে। 

রিভ চ্যাট রিভ গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান, যেটি মূলত বিভিন্ন ইন্ডাস্ট্রিতে লাইভ চ্যাট ও চ্যাটবট সলিউশন দিয়ে থাকে। ওয়েবসাইট থেকে শুরু করে বিভিন্ন মেসেজিং সেবা যেমন-হোয়াটসঅ্যাপ, ফেসবুক মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, টেলিগ্রামসহ এ ধরনের সব কমিউনিকেশন রিভ চ্যাটের মাধ্যমে শুধু একটি প্লাটফর্মের মধ্যেই সম্পন্ন করা যায়। 

ভার্সন ৪.০-এর নতুন ফিচারগুলো এ সেবাকে আরো উন্নত করে গ্রাহকদের ভালো অভিজ্ঞতা প্রদান ও এজেন্টদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে বলে আশা কোম্পানির। অফলাইন মেসেজিং যোগ হওয়ায় একজন এজেন্ট বা গ্রাহক এখন যেকোনো সময় মেসেজ আদান-প্রদান করতে সক্ষম হবেন। 

রিভ চ্যাটের সিইও এম রেজাউল হাসান বলেন, ‘রিভ চ্যাট ভার্সন ৪.০-এ ইনস্ট্যান্ট মেসেজিং ও লাইভ চ্যাটের সমন্বয়ে কাস্টমার এঙ্গেজমেন্টে অভূতপূর্ব পরিবর্তন নিয়ে আসবে বলে আমরা মনে করছি।’ বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন