পঞ্চম তলার সিঁড়ি থেকে নিচে পড়ে প্রবাসীর মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, ফেনী

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

ফেনীতে একটি আবাসিক ভবনের পাঁচতলার সিঁড়ি থেকে পড়ে সলিম উল্লাহ (৫৩) নামের এক কুয়েত প্রবাসীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরের দিকে ফেনী শহরের পুরনো পুলিশ কোয়ার্টার এলাকার জহুর হোসেন চৌধুরী সড়কের মাঈন উদ্দিন ভবনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সলিম উল্লাহ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের নারানরকুরি গ্রামের আফজলের রহমানের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, ২২ বছর ধরে সলিম উল্লাহ কুয়েতে নিজের প্রতিষ্ঠিত দোকান পরিচালনা করে আসছিলেন। কয়েক বছর ধরে তার দোকানে টানা লোকসান চলছিল। ক্রমাগত লোকসানে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় পারিবারিক সিদ্ধান্তে কয়েকদিন আগে তিনি দেশে ফিরে আসেন। ফেরার পর মানুষের ধারদেনা নিয়ে দুশ্চিন্তায় দিনাতিপাত করছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, গতকাল সকালে পরিবারের সদস্যরা তাকে নিয়ে ঘুরতে বের হন। দুপুরের দিকে বাসায় ওঠার সময় সিড়ির পঞ্চম তলায় পৌঁছলে হঠাৎ মাথায় চক্কর দিয়ে তিনি চতুর্ভুজী সিঁড়ির রেলিং টপকে নিচে পড়ে যান। তাৎক্ষণিক তার ছেলেসহ প্রতিবেশী ভাড়াটিয়ারা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য সংগ্রহ করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন