কক্সবাজারে ট্রলার ডুবির ঘটনায় আরো ৩ জনের লাশ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, কক্সবাজার

কক্সবাজারে বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবির ঘটনায় আরো তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে আজ রোববার সকাল সোয়া ১০টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন, হোসেন আহমদ, আজিজুল হক ও মোহাম্মদ আবছান। হোসেন ও আবছারের বাড়ি সদর উপজেলার খুরুশকুলের পূর্ব হামজার ডেইল এলাকায়। আর আজিজুলের বাড়ি একই ইউনিয়নের মামুন পাড়ায়।

এ ঘটনায় এখন পর্যন্ত মোট পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন দুর্ঘটনা কবলিত 'এফবি মায়ের দোয়া' নামের ফিশিং ট্রলারের মালিক জাগের হোসেন বহদ্দার। তিনি বলেন, এতে আরো তিনজন নিখোঁজ রয়েছেন।

কোস্ট গার্ড জানায়, আজ সকাল সোয়া ১০টার দিকে মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে মৃতদের মরদেহ ভাসতে দেখে জেলেরা। পরে স্বজনরা কোস্টগার্ড সদস্যদের সহায়তায় মরদেহ তিনটি উদ্ধার করেন।

কোস্ট গার্ড পূর্ব জোনের কক্সবাজার স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার এম হামিদুল ইসলাম জানান, গত শুক্রবার বিকালে নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামের একটি ফিশিং ট্রলার। ট্রলারের ১৯ জেলের মধ্যে আটজনকে জীবিত উদ্ধার করে কোস্ট গার্ড। অন্য ট্রলারে তীরে ফেরেন আরো তিনজন। নিখোঁজ আটজনের মধ্যে শনিবার তৈয়ব ও সাইফুল নামে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। বাকি ছয়জনের মধ্যে আরো তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে আজ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন