মার্চে মুক্তি পেতে পারে বঙ্গবন্ধু বায়োপিক —তথ্য ও সম্প্রচারমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে চলছে এবং ২০২২ সালের মার্চে চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন তথ্য সম্প্রচারমন্ত্রী . হাছান মাহমুদ।

গতকাল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-বিএফডিসিতে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধুর জীবন কর্মভিত্তিক চলচ্চিত্র নির্মাণ অগ্রগতি পর্যবেক্ষণকালে সাংবাদিকদের তিনি কথা জানান।

বায়োপিকের পরিচালক শ্যাম বেনেগাল, তথ্য কমিশনার . আবদুল মালেক, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, বায়োপিকের চিত্রনাট্যকার অতুল তেওয়ারি, কাস্টিং ডিরেক্টর বাহারউদ্দিন খেলন, অভিনয়শিল্পী কলাকুশলীরা সময় উপস্থিত ছিলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে, ঢাকায় ফাইনাল রাউন্ডের শুটিংয়ের কাজ চলছে। এরপর মুম্বাইয়ে পোস্টপ্রোডাকশনের কিছু কাজ হবে। আমি মুভির পরিচালক শ্যাম বেনেগাল এবং তার টিমের সঙ্গে কথা বলেছি। তারা ঢাকায় শুটিংয়ের কাজে সন্তোষ প্রকাশ করে জানিয়েছেন, এখানে শিডিউল মতো কাজ করতে পারছেন, যেসব সহযোগিতা দরকার তা পাচ্ছেন। আগামী বছরের মার্চে এটি রিলিজ করতে পারবেন বলে তারা আশা করছেন।

বঙ্গবন্ধু মুভি আরো এক বছর আগে রিলিজ করার পরিকল্পনা থাকলেও করোনার কারণে হয়নি। তথ্যমন্ত্রী বলেন, বিশ্ব পরিস্থিতি ঠিক থাকলে আগামী বছরের মার্চে ছবিটি মুক্তি পেতে পারে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন