আইসিবি মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেলেন চার কর্মকর্তা

অসিত কুমার চক্রবর্তী, মাহমুদা আক্তার, নুরুজ্জামান খান ও মো. রফিক উল্যা

সম্প্রতি ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন প্রতিষ্ঠানটির চার কর্মকর্তা। পদোন্নতিপ্রাপ্তরা হলেন অসিত কুমার চক্রবর্তী, মাহমুদা আক্তার, নুরুজ্জামান খান মো. রফিক উল্যা।

অসিত কুমার চক্রবর্তী ১৯৮৯ সালের ১০ অক্টোবর সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি (পরিসংখ্যান), এমবিএ (ব্যাংকিং) ডিগ্রি অর্জন করেন।

মাহমুদা আক্তার ১৯৯৫ সালের নভেম্বর সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস (অর্থনীতি), এমএড (শিক্ষা) ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে এমবিএ (ফাইন্যান্স) ডিগ্রি অর্জন করেন।

নুরুজ্জামান খান ১৯৮৯ সালের নভেম্বর সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে ডিগ্রি অর্জন করেন।

মো. রফিক উল্যা ১৯৮৭ সালের ৩০ জুলাই সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট বিষয়ে ডিগ্রি অর্জন করেন। তারা সবাই আইসিবির গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন এবং পদোন্নতির আগে উপমহাব্যবস্থাপক (ডিজিএম) পদে কর্মরত ছিলেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন