আগুনমুখা নদীতে স্পিড বোট ডুবি

কনস্টেবল-ব্যাংকারসহ নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, বরিশাল

পটুয়াখালীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবির ঘটনায় কনস্টেবল-ব্যাংকারসহ নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৬টা থেকে পটুয়াখালীর রাঙ্গাঁবালীতে আগুনমুখা নদীর বিভিন্ন পয়েন্ট থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। 

যাদের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন- রাঙ্গাঁবালী থানার পুলিশ কনস্টেবল মো. মহিব্বুল্লাহ ও কৃষি ব্যাংক বাহেরচর শাখার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান, আশা ব্যাংকের বাহেরচর খালগোড়া শাখার কর্মকর্তা কবির হোসেন, দিনমজুর মো. ইমরান ও মো. হাসান মিয়া। তাদের সবার বাড়ি পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকায়।

রাঙ্গাঁবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, সকাল থেকে মরদেহগুলো আগুনমুখা নদীর বিভিন্ন স্থানে ভাসমান অবস্থায় দেখে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মরদেহ কোড়ালিয়া লঞ্চঘাট এলাকায় রাখা হয়েছে। শনাক্ত করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মৃতদেহগুলো পানিতে ফুলে উঠলেও এখন পর্যন্ত বিকৃত হয়নি, তাই পরিবারের সদস্যরা মৃতদের সহজেই শনাক্ত করতে পারবেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে জেলার মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন উপজেলা রাঙ্গাঁবালীর কোড়ালিয়া লঞ্চঘাট থেকে গলাচিপা উপজেলার পানপট্রি লঞ্চঘাট যাওয়ার পথিমেধ্যে আগুনমুখা নদীতে প্রচণ্ড ঢেউয়ের কবলে পড়ে তলা ফেটে যাত্রীবাহী স্পিডবোট ডুবির ঘটনায় ১৭ যাত্রীর মধ্যে ১২ জন উদ্ধার হলেও ৫ জন যাত্রী নিখোঁজ ছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন