কুমিল্লায় প্রাইভেট কার খালে পড়ে নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি কুমিল্লা

কুমিল্লায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল মুরাদনগর উপজেলার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের দোলাইপার গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন, তার স্ত্রী পারভীন আক্তার এবং প্রাইভেট কারের চালক নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আবদুর রহমান।

পুলিশ স্থানীয়রা জানায়, সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে গতকাল সকালে স্ত্রী পারভিন আক্তারকে নিয়ে একটি প্রাইভেট কারে করে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাগাউড়া এলাকায় শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা হন। পথিমধ্যে মুরাদনগর উপজেলার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার এলাকার মোড়ে এসে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দম্পতিসহ তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করে।

বাঙ্গরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান খবরের সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন