করোনা মহামারী নিয়ে ছবি নির্মাণ করবেন ভারতীয় পরিচালক

ফিচার ডেস্ক

অ্যায়ো ছবির মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক ঘটে প্রশান্ত ভার্মার। তরুণ নির্মাতা এরই মধ্যে তার পরবর্তী ছবির কাজ শুরু করেছেন। সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, নির্মাতা প্রশান্ত ভার্মা নভেল করোনাভাইরাস মহামারী অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের কাজ শুরু করছেন। ভাইরাসটি বিশ্বব্যাপী সাত লাখের বেশি মানুষকে সংক্রমিত করেছে।

দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল অ্যায়ো ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এই ছবির সিক্যুয়াল তৈরির কথা ছিল প্রশান্ত ভার্মার। কিন্তু কোনো অজানা কারণে এই সিক্যুয়াল নির্মাণ স্থগিত করা হয়েছিল। গত বছর ডিসেম্বরে নভেল করোনাভাইরাস নিয়ে সংবাদমাধ্যমগুলোতে খবর প্রকাশিত হতে শুরু করলে প্রশান্ত নড়েচড়ে বসেন। সে সময়ই তিনি করোনাভাইরাসকে ভিত্তি করে একটি চলচ্চিত্রের চিত্রনাট্য লেখার কাজ শুরু করেন।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, প্রশান্ত করোনাভাইরাস বিষয়ে বেশ গবেষণা করেছেন। বছর জানুয়ারির শুরুর দিকে তিনি ছবির প্রি-প্রডাকশনের কাজ শুরু করেন। যদিও ছবির কলাকুশলী সম্পর্কে এখনো জানা যায়নি। প্রশান্ত একই সঙ্গে ছবিটির সহ-প্রযোজক হিসেবে কাজ করবেন বলেও সূত্রে বলা হয়েছে।

নির্মাতা প্রশান্ত এপ্রিলে ছবির ফার্স্ট লুক প্রকাশের পরিকল্পনা করেছেন। করোনাভাইরাসের সংকট কেটে গেলেই শুটিং শুরুর কথা রয়েছে। শিগগিরই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

এর আগে একটি দৈনিক পত্রিকাকে নির্মাতা প্রশান্ত অ্যায়ো ছবির সিক্যুয়াল নির্মাণের কাজ করছেন বলে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, হ্যাঁ, আনুষ্ঠানিকভাবে ছবির কাজ চলছে। আমি চিত্রনাট্য নিয়ে প্রস্তুত। আমাদের ইচ্ছা সিক্যুয়াল তৈরির মাধ্যমে অ্যায়ো ফ্র্যাঞ্চাইজিকে এগিয়ে নেয়া।

চলচ্চিত্রটির বিশদ বর্ণনা দিয়ে তিনি লিখেছিলেন, অ্যায়ো টু একেবারে ভিন্ন হবে। এর চিত্রনাট্য কাহিনী গুরুত্ববহ আকর্ষণীয় হবে। প্রথম কিস্তি থেকে এটি ভিন্ন। প্রথম অংশে একাধিক গল্প দেখা গেছে। কিন্তু দ্বিতীয় কিস্তিতে কেবল একটি গল্প থাকবে। ছবিটি হবে নিরীক্ষাধর্মী, যা টলিউডে এর আগে কখনো হয়নি।

সূত্র: ইন্ডিয়া টুডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন