ইস্কাটনে পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডে শিশুসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ইস্কাটনের দিলু রোডে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া ধোঁয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো পাঁচজন। গতকাল ভোর সাড়ে ৪টার দিকে ভবনটিতে আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা আল আমিন জানান, পাঁচতলা ভবনের গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টারও বেশি সময় চেষ্টা করে ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে উদ্ধারকর্মীরা ওই ভবন থেকে এক শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেন। তবে তাত্ক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে দুজন পুরুষ একজন শিশু।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দিলু রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় মোট পাঁচজনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজন শহিদুল ইসলাম (৪৫) তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৮) তারা ওই ভবনের তৃতীয় তলায় থাকেন। এছাড়া সুমাইয়া আক্তার (৩০), মাহাদি () মাহমুদুল হাসান ( মাস) নামে আরো তিনজন ভর্তি রয়েছেন। তারা ওই ভবনের পঞ্চম তলার বাসিন্দা। এদের মধ্যে শহিদুলের শরীরের ৪৩ শতাংশ এবং জান্নাতের ৯৫ শতাংশ আগুনে পুড়ে গেছে। অন্যরা শঙ্কামুক্ত বলে চিকিৎসকের বরাত দিয়ে জানান বাচ্চু মিয়া।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন