বন্ডে যোগ দিয়ে বিলি এইলিশের ইতিহাস রচনা

ফিচার ডেস্ক

জেমস বন্ডফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সর্বকনিষ্ঠ সংগীতশিল্পী হিসেবে নাম লেখালেন মার্কিন গায়িকা বিলি এইলিশ। ১৮ বছর বয়সী বিলি এইলিশ বন্ডের ২৫তম ছবি নো টাইম টু ডাই-এর থিম সং লিখবেন গাইবেন। আনুষ্ঠানিক এক বিবৃতিতে এইলিশ জানিয়েছেন, বন্ড ছবির সঙ্গে সম্পৃক্ত হতে পেরে তিনি সম্মানিতবোধ করছেন।

গত বছরের মার্চে প্রকাশিত হয় বিলি এইলিশের প্রথম স্টুডিও অ্যালবাম। অ্যালবামটির নামহোয়েন উই অল ফল আস্লিপ, হোয়ার ডু উই গো?’ এইলিশ তার বড় ভাই সহপ্রযোজক ফিনিয়েসের সঙ্গে এর গান লিখেছেন। তিনি বলেছেন, তাদের দুই ভাই-বোনের সবসময় স্বপ্ন ছিল বন্ডের থিম সং লেখার। শেষ পর্যন্ত তাদের সে ইচ্ছা পূরণ হয়েছে। নিয়ে এইলিশ-ফিনিয়েসের ভাষ্য, ‘আমরা খুবই ভাগ্যবান যে এমন একটি ফ্র্যাঞ্চাইজিতে ছোট পরিসরে হলেও ভূমিকা রাখতে পারছি। দীর্ঘজীবী হোক ০০৭।

চলচ্চিত্র প্রযোজক মাইকেল জি উইলসন বারবারা ব্রোক্কলি বলেছেন, এইলিশের গান ছবির আবেগঘন গল্পে অনবদ্য কারুকার্য যুক্ত করেছে। বন্ডের নতুন ছবির নির্মাতা কেরি জোজি ফুকুনাগা নিজেকে এইলিশ তার ভাইয়ের বড় ভক্ত বলে অনুভূতি ব্যক্ত করেছেন।তাদের সৃজনশীলতা, সততা মেধার কোনো তুলনা হয় না। অডিয়েন্সকে তাদের সৃষ্টি দেখানোর তর সইছে না আমার। তাদের তারুণ্যদীপ্ত কণ্ঠস্বর প্রজন্মের মধ্যে ধ্বনিত হবে।

উল্লেখ্য, গত মাসে মুক্তি পেয়েছে নো টাইম টু ডাই ছবির ট্রেইলার। ট্রেইলারটি ভালো সাড়া ফেলেছিল। মুক্তির প্রথম তিনদিনেই কোটির ওপর ভিউ হয়েছিল। নির্মাতা প্রতিষ্ঠান আশা প্রকাশ করছে, নো টাইম টু ডাই কমপক্ষে ১০০ কোটি ডলার ব্যবসা করবে। এর বাজেট ছিল ২৫ কোটি ডলার। বাংলাদেশী মুদ্রায় এর পরিমাণ হাজার ১০০ কোটি টাকা। যুক্তরাজ্যে নো টাইম টু ডাই মুক্তি দেয়ার কথা রয়েছে এপ্রিল।

 

সূত্র: গার্ডিয়ান

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন