লক্ষ্মীপুরে অস্ত্রসহ আটক ৪

বণিক বার্তা প্রতিনিধি, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের রায়পুরে অস্ত্র ও গুলিসহ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। আজ বুধবার (২০নভেম্বর) ভোরে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি এলজি, ৪ রাউন্ড গুলি, ৩টি চাপাতি, ১টি চুরিও ২টি রড উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, সোনাপুর ইউনিয়নের মৃত আব সাঈদ বেপারীর ছেলে ইয়াসিন হোসেন বুলেট। একই এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মো.সোহেল,পৌর দেনায়েতপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইমান হোসেন ও দক্ষিণ দেনায়েতপুর গ্রামের শাহাজান মিয়ারে ছেলে শাকিল হোসেন। পুলিশ বলছে, তাদের বিরুদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

রায়পুর থানার ওসি (তদন্ত) শিপন বড়ুয়া বলেন, আটককৃতরা অন্তঃজেলার ডাকাত দলের সক্রিয় সদস্য। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বামানী ইউনিয়নের ওই গ্রামে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এমন খবরে ওই এলাকায় অভিযান চালায় টহল পুলিশ।

এসময় অস্ত্র-গুলিসহ ডাকাতির সরঞ্জামসহ ৪ ডাকাতকে আটক করে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। এঘটনায় আটকৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক দু’টি মামলা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন