লবণ-চাল নিয়ে গুজব সৃষ্টিকারীরা রেহাই পাবে না : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

দেশে লবণ চালের পর্যাপ্ত মজুদ রয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লবণ-চাল নিয়ে আজ গুজব সৃষ্টি করা হচ্ছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে আহ্বান জানাব, এসব গুজবে বিভ্রান্ত হবেন না। আমরা এখান থেকে পরিষ্কারভাবে বলে দিতে চাই, যারাই ষড়যন্ত্র করছে, তাদের কারো রেহাই নেই। তাদের আইনের আওতায় আনা হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে গতকাল রাতে দলের পক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রথমে পেঁয়াজ, এরপর লবণ নিয়ে দেশে পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে। গুজব সৃষ্টি করে লবণের দাম বৃদ্ধির ষড়যন্ত্র করা হচ্ছে। বাজারে অরাজকতা-অস্থিরতা সৃষ্টির অপচেষ্টা চালানো হচ্ছে। এখান থেকে কেউ কেউ রাজনৈতিক ফায়দা তোলার অপচেষ্টায় লিপ্ত। এর মধ্যে তারা আওয়াজ তুলেছে, আগাম নির্বাচন চায়। আগাম নির্বাচন চাওয়ার অর্থ হচ্ছে এটি তাদের মামা বাড়ির আবদার করার মতোই বক্তব্য। একটি বিরোধী দল এসব গুজব সৃষ্টি করছে, গুজবে উসকানি দিচ্ছে, এটি আজ পরিষ্কার। মহলটি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়।

দেশে পর্যাপ্ত চালের মজুদ রয়েছে জানিয়ে সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, দেশে পর্যাপ্ত চালের মজুদ রয়েছে। এর মধ্যে আগামীকাল থেকে সারা দেশে সরকারিভাবে নতুন ধান ক্রয়ের কার্যক্রম শুরু হচ্ছে। কোথাও কোনো সংকট নেই?

সময় নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের প্রতিবাদে ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির কর্মবিরতি প্রসঙ্গে জানতে চাইলে সড়ক পরিবহন সেতুমন্ত্রী বলেন, তারা আর কিছুক্ষণের মধ্যে আমাদের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন। আমি আশা করব, তাদের সমস্যার সমাধান হয়ে যাবে।

সময় তিনি পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, শাস্তি দেয়ার ক্ষেত্রে আপনারা সহনশীল হবেন। আমরা কাউকে শাস্তি দিতে চাই না, আইনের আওতায় আনতে চাই। এটা সবার জন্য জরুরি।

সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক . হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, বাহাউদ্দীন নাছিম, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কৃষি সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ সমাজকল্যাণ

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন