দুই দশক পর বানশালির ছবিতে অজয়

মাসের শুরুতে সঞ্জয় লীলা বানশালি এবং আলিয়া ভাট দুজনই ঘোষণা করেছিলেন, গাঙ্গুবাঈ কাথিআউয়াদি ছবিতে একত্রে কাজ করছেন তারা। আলিয়া ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন। গাঙ্গুবাঈ মুক্তি পাবে ১১ সেপ্টেম্বর ২০২০ সালে। বানশালি তার ঘোষণায় আরো একটি ছবির নাম বলেছেন, যা তিনি বানাবেন ২০২১ সালে: বাইজু বাউরারিভেঞ্জ স্টোরি অব ম্যাভারিক মায়েস্ট্রো। ২০২১ সালের দিয়ালির সময় ছবিটি মুক্তি দেয়া হবে।

এদিকে বলিউড হাঙ্গামা খবর জানাচ্ছে, বানশালি সিদ্ধান্ত নিয়েছেন গাঙ্গুবাঈয়ে আলিয়ার বিপরীতে তিনি অজয়কে চাইছেন। এটা যদি সত্যি হয়, তাহলে দুই দশক পর দুজন আবার একত্রে ছবি করবেন। অজয় সর্বশেষ বানশালির ছবি করেন হাম দিল হ্যায় দে চুকে সানাম, ১৯৯৯ সালে ছবিটি মুক্তি পেয়েছিল।

হাঙ্গামা প্রতিবেদন বলছে, গত সপ্তাহে অজয় আর বানশালি আনন্দ পণ্ডিত আয়োজিত দিয়ালি উৎসবে কয়েক ঘণ্টা আলাপ করেন। সেখানে বানশালি অজয়কে তার কার্যালয়ে আলোচনার জন্য ডাকেন। দুদিন পর অজয় বানশালির কার্যালয়ে যান, ঘণ্টা দুই আলোচনা করেন দুজন। আলোচনায় বানশালি অজয়কে দুটো ছবির চিত্রনাট্যে কাজ করার প্রস্তাব দেনএকটি জীবনীনির্ভর, অন্যটি প্রেমকাহিনী, যার নাম বাইজু বাউরা। ছবিতে অজয়কে তানসেনের ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। অজয় গাঙ্গুবাঈ ছবিতে তার চরিত্র পছন্দ করেছেন। এখানে তিনি একজন ডাকু সর্দার, কিন্তু সিংহহূদয়ের অধিকারী গাঙ্গুবাঈকে নানা কৌশল শেখাতে গিয়ে প্রেমে পড়ে যান।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন