তারক মেহতা কা উল্টা চশমা

সবচেয়ে দীর্ঘ টিভি সিরিয়াল

ভারতের সবচেয়ে জনপ্রিয় দীর্ঘদিন ধরে চলা টিভি সিরিয়াল তারক মেহতা কা উল্টা চশমা। পর্যন্ত হাজার ৮৪৩টি পর্ব প্রচারিত হয়েছে। টিভি সিটকমটির শুরু হয়েছিল ২৮ জুলাই ২০০৮ সালে। তুমুল দর্শকপ্রিয় সিরিয়াল সপ্তাহের সোম থেকে শুক্রবার প্রতিদিন প্রচারিত হয় সনি সাব চ্যানেলে। জনপ্রিয় তারক মেহতার মূল চরিত্রের একজন দয়াবেন। তিনি কিন্তু দীর্ঘদিন ধরে সিরিয়ালে অনুপস্থিত। নিয়ে দর্শকদের ক্ষোভ বাড়ছে ক্রমেই। তবে প্রযোজনা সংস্থা জানিয়েছে, দয়াবেন তারক মেহতায় শিগগিরই আবার ফিরছেন। এর বাইরে তারা আর কোনো তথ্য না দিলেও সামাজিক মাধ্যমে দয়াবেনের প্রত্যাবর্তনের ছবিসহ খবর ফাঁস হয়ে গেছে। তাতে দেখা যাচ্ছে, নবরাত্রির উৎসবের সাজে সেজেছেন দয়াবেনের চরিত্রে অভিনয় করা দিশা ভাকানি। ছবির পর অপেক্ষমাণ দর্শকরা জেনে গেছেন নবরাত্রির বিশেষ শোতেই ফিরছেন তাদের প্রিয় চরিত্র। নীলা ফিল্মসের প্রযোজক অসিত কুমার মোদির সঙ্গে আলোচনাসাপেক্ষে বিশেষ পর্বে আসছেন দয়াবেন। পর্ব দিয়েই সিরিয়ালে ফিরছেন তিনি। তবে দিশার স্বামী ময়ূর পান্ডেও নিশ্চিত করেছেন দয়াবেন চরিত্রে ফিরছেন তার স্ত্রী। তবে শর্তাবলি নিয়ে এখনো আলোচনা চূড়ান্ত হয়নি।

দয়াবেন অভিনীত ছবি অন্তর্জালে এখন ঘুরে বেড়াচ্ছে। উৎসবের পোশাকে তার সঙ্গে দেখা যাচ্ছে গাডা পরিবারের বাপুজি, টাপু আর জেঠালালকে। দয়াবেন ভিডিও কলে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন।

বছর দুয়েক আগে সন্তান জন্মদানের পর দিশা তারক মেহতায় আর ফিরে আসেননি। মাঝখানে তার ফেরার নানা খবর বের হলেও ফেরেননি। এবার অবশ্য তার ফেরার খবর বাস্তব রূপ পাচ্ছে।

তারক মেহতার কাহিনী মুম্বাইয়ের গুরগাঁও পুবের পাউডার গলির গোকুলধাম সোসাইটির বাসিন্দাদের নিয়ে, ১৭ ফ্ল্যাটের সোসাইটির কাহিনী আবর্তিত হয় মূলত আটটি পরিবারের মধ্যে। তাদের মধ্যে জেঠালাল দয়াবেন মূল, আর তারক মেহতা নামের আরেক চরিত্রের বয়ানে বর্ণিত হয় কাহিনী।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন