যমুনায় বাইচের নৌকা ডুবে নিখোঁজ ২

বণিক বার্তা প্রতিনিধি সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে যমুনা নদীতে বাইচ চলাকালে নৌকা ডুবে দুজন নিখোঁজ হয়েছেন। গত বৃহস্পতিবার বিকালে ও সন্ধ্যায় সিরাজগঞ্জ যমুনা নদীর শহররক্ষা বাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করে সিরাজগঞ্জ জেলা পরিষদ।

নিখোঁজরা হলেন বরিশাল জেলার বিমানবন্দর থানার তিলক গ্রামের মোজাম্মেল হাওলাদারের ছেলে মো. হানিফ (৩২) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মানিক দিয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সাইদুর প্রামাণিক (৬০)।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, যমুনা নদীর শহররক্ষা বাঁধ এলাকায় বাইচ চলাকালে গত বৃহস্পতিবার বেলা ৪টার দিকে বাইচের একটি নৌকাকে ধাক্কা দেয় দর্শনার্থীদের আরেকটি নৌকা। এতে নৌকার বাইচাল সাইদুর প্রামাণিক নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। সন্ধ্যার দিকে দর্শনার্থী বোঝাই আরো একটি নৌকা যমুনা নদীতে ডুবে যায়। এ সময় নৌকায় থাকা বাকি যাত্রী সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও হানিফ নামে এক নির্মাণ শ্রমিক নিখোঁজ হন। খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের তিন সদস্যের একটি ডুবুরি দল বৃহস্পতিবার রাতে ২ ঘণ্টা অভিযান চালিয়েও নিখোঁজদের উদ্ধার করতে পারেনি। শুক্রবার সকাল থেকে আবারো উদ্ধার অভিযান শুরু করেন ডুবুরি দলের সদস্যরা। তবে গতকাল সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন