শহীদের কেনা ফ্ল্যাটে ১০ বছর বাস করেছেন ইশান

ফিচার ডেস্ক

ছবি: জিকিউ ইন্ডিয়া

বলিউডে ইশান খাত্তারের অভিষেক হয়েছে অনেক দিন হয়। অভিনয় করেছেন কিংবদন্তি ইরানি চলচ্চিত্র নির্মাতা মাজিদ মাজিদির সঙ্গে। সম্প্রতি প্রচার শুরু হয়েছে ইশান অভিনীত ‘নিকোল দ্য পারফেক্ট কাপল’। এটি নেটফ্লিক্সের একটি সিরিজ, যেখানে অভিনয় করেছেন নিকোল কিডম্যানও। সম্প্রতি তিনি জানালেন, তার মায়ের সঙ্গে ১০ বছর একটি ফ্ল্যাটে বসবাস করেছেন। ফ্ল্যাটটি কিনেছিলেন তার ভাই শহীদ কাপুর।

ইশান খাত্তার শহীদ কাপুরের সহোদর। তাদের পিতা এক নন। শহীদ ও ইশানের মা নীলিমা আজিম ১৯৮৪ সালে পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদ করেন। এরপর ১৯৯০ সালে বিয়ে করেন রাজেশ খাত্তারকে। তাদের ঘরেই ১৯৯৫ সালে জন্ম ইশানের। ২০২২ সালে তিনি ও তার মা বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্টে ওঠেন। নীলিমা আজিমের এটি ১৮ নম্বর বসত। তবে এর আগে যে বাড়িতে তারা থাকতেন, সেটি শহীদ কাপুরের কেনা। 

ইশান এ সূত্রেই দ্য ডার্টি ম্যাগাজিনের সঙ্গে এক সাক্ষাৎকারে জানালেন, প্রথমবারের মতো একা থাকছেন। এর আগে এক দশক তিনি মায়ের সঙ্গেই বসবাস করেছেন। তিনি বলেন, ‘আমার বয়স যখন ১৬ বছর, একটা সুন্দর ফ্ল্যাটে উঠেছিলাম। সেটা ছিল ইয়ারি রোডে। আমার ভাই কিনে দিয়েছিলেন। ওখানে থাকার সময়ই লকডাউন আসে। বাড়িটা ছোট ছিল এবং সেখানে থাকতে থাকতে দমবন্ধ লাগত।’

সেখানে আরো দুজন বয়স্ক নারী ও দুটো বিড়াল ছিল। কিন্তু সেটিই তার জন্য খাঁচার মতো মনে হতো। তিনি বলেন, ‘আমার মনে হতো একটা খাঁচা। আমি একেক দিন সমুদ্রের তীরে গিয়ে বসে থাকতাম। আমার মনে হতো এটুকুই দরকার।’

ইশান জানান, জীবনে তার কখনই অনেক কিছু ছিল না। তিনি মোটামুটি অল্পের মধ্যেই জীবনযাপন করেছেন। এ নিয়ে তার বেশি চাহিদা নেই। কিন্তু এখন তিনি ক্যারিয়ারে মোটামুটি একটা অবস্থানে পৌঁছেছেন এবং এখান থেকেই ভালো কিছু করতে চান।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন