দুই জেলায় ১৪ পুলিশ সদস্য নিহত, দাবি পুলিশ সদর দফতরের

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

চলমান আন্দোলনে সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় ১৩ জন  ও কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার একজন পুলিশ সদস্য নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ সদর দফতর।

পুলিশ সদর দফতের মুখপাত্র পুলিশ সুপার এনামুল হক সাগর জানান, সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় হামলায় ১৩ জন এবং কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার এক জন পুলিশ সদস্যসহ এ পর্যন্ত ১৪ জন পুলিশ সদস্য নিহত হয়েছেন।

পুলিশ সদর দফতরের দাবি,  সন্ত্রাসীরা িডিএমপির যাত্রাবাড়ী ও খিলগাও থানা, টাঙ্গাইলের গোড়াই হাইওয়ে থানা, বগুড়া সদর, দুপচাচিয়া ও শেরপুর থানা এবং জয়পুরহাটের নারুলি পলিশ ফাঁড়ি, জয়পুরহাট সদর থানা। 

পুলিশ সদর দফতরের দাবি, ডিএমপির যাত্রাবাড়ী ও খিলগাঁও থানা, টাঙ্গাইলের গোড়াই হাইওয়ে থানা, বগুড়ার সদর, দুপচাঁচিয়া ও শেরপুর থানা এবং নারুলী পুলিশ ফাঁড়ি, জয়পুরহাট সদর থানা, কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে থানা, রংপুরের গঙ্গাচড়া, মিঠাপুকুর, পীরগাছা, পীরগঞ্জ, বদরগঞ্জ ও গংগাচড়া, ব্রাহ্মণবাড়িয়া সদর ও  আশুগঞ্জ থানা, সিরাজগঞ্জের এনায়েতপুর, উল্লাপাড়া ও শাহজাদপুর থানা, হবিগঞ্জের মাধবপুর ফাঁড়ি, ময়মনসিংহ রেঞ্জ অফিস, নারায়ণগঞ্জ, বগুড়া, পাবনা ও সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়, দিনাজপুর সদর থানায় হামলা হয়েছে। এসব হামলায় আহত পুলিশ সদস্য প্রায় তিন শতাধিক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন