সিএনজি অটোরিকশার ধাক্কায় সংসদ সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক

ছবি : সংগৃহীত

জাতীয় সংসদ ভবনের সামনে সিএনজি অটোরিকশার ধাক্কায় সংসদ সদস্য কামরুল আরেফিন আহত হয়েছেন। তিনি কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য। 

মঙ্গলবার (২৫ জুন) সকালে এ বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, সোমবার (২৪ জুন) রাত সাড়ে ৮টার দিকে সংসদ ভবনের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। 

কামরুল আরেফিনের ব্যক্তিগত সহকারী (পিএ) আব্দুল্লাহ আল মামুন জানান, রাতে বাসায় ফেরার জন্য সংসদ ভবনের বকুলতলা গেটের সামনে রাস্তা পার হচ্ছিলেন সংসদ সদস্য কামরুল আরেফিন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়। ছিটকে পড়ে তার হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন।

তিনি জানান, আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নেয়া হয় সংসদের মেডিকেল সেন্টারে। সেখান থেকে মধ্যরাতে তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়। ঢামেক হাসপাতালে তার ডান হাতের কনুইতে তিনটি সেলাই করানো হয়েছে। এছাড়া মাথার সিটিস্ক্যান, হাত ও পায়ের এক্সরে করানো হয়েছে। রিপোর্ট ভালো থাকায় চিকিৎসকরা তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেন। বর্তমানে তিনি বাসায় বিশ্রামে রয়েছেন বলেও জানান মামুন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন