ময়মনসিংহে গর্তে মিলল নারীসহ দুই শিশুর মরদেহ

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকালে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গর্ত থেকে এক শিশুর মরদেহ টেনে বের করে শিয়াল। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ মাটি খুঁড়ে এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করে। বেশ কয়েক দিন আগে মরদেহ মাটিচাপা দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ওই নারীর বয়স ৩৫। আর শিশু দুটির বয়স যথাক্রমে তিন ও ছয় বছর হতে পারে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ, সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার ও ত্রিশাল থানার ওসি কামাল হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শামীম হোসেন জানান, মরদেহগুলো ক্ষতবিক্ষত। ফলে পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছে না।

পিবিআই ময়মনসিংহের এসপি রকিবুল আক্তার ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মেশিন দিয়ে ফিঙ্গার প্রিন্ট নেয়ার চেষ্টা হয়েছে কিন্তু আঙুল পচে যাওয়ায় তা সম্ভব হয়নি। নিহতদের পরিচয় শনাক্ত করতে জেলা পুলিশ ও পিবিআই যৌথভাবে তদন্ত করছে।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, সম্ভবত সপ্তাহখানেক আগে ওই নারী ও দুই শিশুকে হত্যা করে মরদেহ মাটিতে পুঁতে রাখা হয়েছিল। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও তাদের হত্যার পর মরদেহ এখানে এনে পুঁতে রাখা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন